পিরোজপুরে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস
প্রকাশ : ১৭ মার্চ ২০২৩, ১৭:১৮
পিরোজপুরে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।


শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে টায় জেলার নাজিরপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে পিরোজপুর-১ আসনের এমপি মৎস্যও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম পুস্পমাল্য অর্পন করেন। এ সময় উপজেলা প্রশাসন ও পরিষদ সহ আ’লীগের বিভিন্ন অংগ সংগঠন পুস্প মাল্য অর্পন করেন। পরে উপজেলা পরিষদের গেইট থেকে তার নেতৃত্বে আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালী শেষে উপজেলা শেখ রাসেল স্টেডিয়ামে শিশুদের নিয়ে তিনি কেক কাটেন।


এ সময় উপস্থিত ছিলেন নাজিররপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ডাক্তার সঞ্জীব কুমার রায়, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান, থানার অফিসার ইন চার্জ, উপজেলা কৃষক লীগের আহŸায়ক এসএম নজরুল ইসলাম বাবুল প্রমুখ।


এ ছাড়া দিবসটি উপলক্ষ্যে ওই দিন সকাল ১০টায় পিরোজপুর জেলার সদর উপজেলা পরিষদের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান, পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী, পিরোজপুর প্রেসক্লাব, আওয়ামী লীগ ও অন্যান্য সরকারি বেসরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।


এছাড়া বেলা ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ আব্দুর রাজ্জাক সাইফ মিজান স্মৃতি সভাকক্ষে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় আলোচনা সভা ও কেককাটার অনুষ্ঠান হয়। জেলা প্রশাসক মোহাম্মাদ জাহেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোহাম্মাদ সাঈদুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী প্রমুখ।


বিবার্তা/তাওহিদুল/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com