পিরোজপুর পাসপোর্ট অফিসে দুদকের অভিযান, গ্রেপ্তার ৩
প্রকাশ : ১৫ মার্চ ২০২৩, ১৮:০১
পিরোজপুর পাসপোর্ট অফিসে দুদকের অভিযান, গ্রেপ্তার ৩
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পিরোজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে দুর্নীতি দমন কমিশন (দুদক) অভিযান চালিয়ে ৩ দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন আদালত।


বুধবার (১৫ মার্চ) দুপুরে এ অভিযান পরিচালনা শেষে আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কফিল উদ্দিন মাহমুদ। আর ওই সময় অফিসের দুই কর্মচারীকে আটক করা হয়।


দন্ড প্রাপ্তরা হলেন, জেলার ইন্দুরকানী উপজেলার ভবানীপুর এলাকার আব্দুল আজিজের পুত্র ইলিয়াস হোসেন (৪৮), পিরোজপুর পৌরসভার উকিলপাড়া এলাকার আব্দুল মালেকের পুত্র রিয়াজ হোসেন (৪০), সদর উপজেলার ভাইজোড়া এলাকার আব্দুস সালাম মাতুব্বরের পুত্র মাকসুদুর রহমান (৪৬)। আর ওই দালালদের কাজে সহযোগীতা করার অপরাদে ওই অফিসের অফিস সহায়ক জহিরুল ইসলাম ও পরিচ্ছন্নতা কর্মী রাজেস লালকে আটক করা হয়।


দুর্নীতি দমন কমিশন (দুদক) পিরোজপুর জেলা শাখার উপ-পরিচালক শেখ গোলাম মাওলা বলেন, আমাদের কাছে বিভিন্ন সময়ে অভিযোগ থাকায় সত্যতা যাচাইয়ের জন্য আমাদের ছদ্দবেশী একটি টিম প্রেরন করি। তাদের কাছেও দালালরা ঘুষ দাবি করে। পরে আমরা অভিযান চালিয়ে ৩ দালালকে গ্রেফতার করি। পরবর্তীতে আমরা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের কাছে তাদের তুলে দেই। জেলা প্রশাসন এ বিষয়ে ব্যবস্থা গ্রহন করছে।


জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কফিল উদ্দিন মাহমুদ বলেন, দুদকের মাধ্যমে খবর পেয়ে ৩ জনকে আমরা গ্রেফতার করি। যারা বিভিন্ন সময়ে সেবা গ্রহিতাদের কাছ থেকে অর্থিক সুবিধা গ্রহন করে থাকেন। তবে এ সময় আটককৃত কর্মকর্তাদের তাদের কর্মকর্তার দায়িত্বে প্রদান করা হয়।



বিবার্তা/তাওহিদুল/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com