গুরুদাসপুরে দুর্বৃত্তের হামলায় যুবক খুন
প্রকাশ : ১৪ মার্চ ২০২৩, ১৫:১৫
গুরুদাসপুরে দুর্বৃত্তের হামলায় যুবক খুন
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে হেলাল সরদার (৩৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও একজন।


নিহত হেলাল সরদার খামারনাচকৈড় মহল্লার মৃত সাখাওয়াত সরদারের ছেলে।


১৪ মার্চ, মঙ্গলবার সকালে উপজেলা পৌর সদরের চাঁচকৈড় বাজারের ট্রাঙ্কলরি ক্যাভার্ড ভ্যান শ্রমিক অফিসের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক জন।


স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গলবার চাঁচকৈড় হাটের ট্রাঙ্কলরি ক্যাভার্ড শ্রমিক অফিসের সামনে একদল দুর্বৃত্ত¡ দেশীয় অস্ত্র নিয়ে হেলাল সরদার ও তার ছোট ভাই শিশির সরদারের ওপর অতর্কিত হামলা চালায়। ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হেলাল সরদারকে মৃত ঘোষণা করেন। এবং গুরুত্বর আহত অবস্থায় শিশিরকে রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.সঞ্চিতা রানী ও ডা. স্নিগ্ধা আক্তার জানান, নিহত হেলালের ঘাড়ে একটি এবং গলায় ৫টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়াও শিশিরের হাটুতে ও আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। যেটা ফুসফুস পর্যন্ত পৌছে গেছে। গুরতর অবস্থায় রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকান্ডের সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে কোন অভিযোগ দায়ের হয়নি।
এ বিষয়ে গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন বলেন, ঘটনাস্থল থেকে মো. তোহা জামাদার নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ সুরতহাল প্রতিবেদনের জন্য নাটোরে প্রেরণের প্রস্তুতি চলছে।


বিবার্তা/পারভেজ/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com