নারায়ণগঞ্জের ফতুল্লায় বহুতল ভবনে বিস্ফোরণ, মা-ছেলে দগ্ধ
প্রকাশ : ১২ মার্চ ২০২৩, ২১:৪৭
নারায়ণগঞ্জের ফতুল্লায় বহুতল ভবনে বিস্ফোরণ, মা-ছেলে দগ্ধ
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকায় বহুতল ভবনের একটি ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণের পর আগুনে মা ও শিশু সন্তান দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।


রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খন্দকার ম্যানশন নামে ১০তলা ভবনের ষষ্ঠতলার ফ্ল্যাটে এই ঘটনা ঘটে।


দগ্ধরা হলেন- কুলসুম বেগম (২৫) ও তার তিন বছরের ছেলে খালিদ। কুলসুম বেগমের স্বামী মো: মাসুদ একজন ব্যবসায়ী। ঘটনার সময় তিনি ফ্ল্যাটের বাইরে ছিলেন।


পাশের ফ্ল্যাটের লোকজন জানান, সন্ধ্যার দিকে বিস্ফোরণের বিকট শব্দ শুনতে পান তারা। পরে তারা ব্যবসায়ী মাসুদের ফ্ল্যাটে গিয়ে আগুন জ্বলতে দেখেন। মাসুদের স্ত্রী ও সন্তানকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের দিকে নিয়ে যান এবং ফায়ার সার্ভিসে খবর দেন। বিস্ফোরণে ঘরের জানালার কাচও ভেঙে গেছে।


ঘটনার প্রত্যক্ষদর্শী ও ফায়ার সাভিসের সূত্রে জানা গেছে, সন্ধ্যায় মাগরিবের নামাজের পর একটি বিকট শব্দে পুরো এলাকা কেঁপে ওঠে। পরে স্থানীয়দের সহায়তায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে। পরে স্থানীয়দের দেওয়া খবরে ঘটনাস্থলে আসেন ফায়ার সার্ভিসের কর্মীরা। খন্দকার ম্যানশনের ষষ্ঠ তলার ৬/এ ফ্ল্যাটের ওই আগুনে ফ্ল্যাটের সব আসবাবপত্র পুড়ে গেছে। এতে গুরুতর দগ্ধ হন ওই ফ্ল্যাটের বাসিন্দা ভারাটিয়া কুলসুম ও তার ছেলে খালিদ। দগ্ধদের উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।


নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আধাঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণ ও পুরোপুরি নির্বাপন করা হয়। এতে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের ৪টি ও ফতুল্লা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। প্রত্যক্ষদর্শীদের বরাতে জানতে পেরেছি ঘটনার সময় তারা গ্যাসের গন্ধ পেয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করছি গ্যাসের লাইনের লিকেজ থেকে এই আগুন ও বিস্ফোরণের ঘটনা ঘটে থাকতে পারে। 


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com