সদর ও টেকনাফ উপজেলায় পৃথক অভিযানে রোহিঙ্গাসহ আটক ৬
প্রকাশ : ০৫ মার্চ ২০২৩, ০৯:৩১
সদর ও টেকনাফ উপজেলায় পৃথক অভিযানে রোহিঙ্গাসহ আটক ৬
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার শহর ও টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৩৮ হাজার ইয়াবা ও মদ বিয়ার ক্যান সহ ৬ জন মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫। 


শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মো. আবু সালাম চৌধুরী।


গত শুক্রবার (৩ মার্চ) দুপুর ২ টা ৩০ মিনিটের সময় উখিয়া পালংখালী মরাগাছতলা ক্যাম্প-১১ সি আই সি অফিসের সামনে পশ্চিম রাস্তার উপর অভিযান চালিয়ে আটক ব্যক্তির


হেফাজতে থাকা দেহ তল্লাশি করে ৩০ হাজার পিস ইয়াবা সহ তাকে আটক করা হয়। সে পালংখালী ইউনিয়নের নলবনিয়া ০৮ নং ওয়ার্ড জাকির হোসেনের ছেলে আব্দুল শুক্কর(৩৬)।


এর পরের দিন শনিবার (৪ মার্চ) রাত আড়াই টার সময় সদরের পৌরসভার ০৬ নং ওয়ার্ডের উত্তর সিকদার পাড়ার ড: মরিয়মের সেমি পাঁকা ভাড়া ঘরে অভিযান চালিয়ে তিন জন যুবক কে আটক হয়। আটক তিন জনের মধ্যে দুইজন রোহিঙ্গা। 


আটকরা হলো,টেকনাফ সাবরাং ঝিনা পাড়া মো. হাসেম মিস্ত্রীর ছেলে আব্দুল হাই (২৫) কে পৌরসভার সিকদার পাড়া ড. মরিয়মের ভাড়া বাসা থেকে আটক করা হয়। অপর দুই থ্যাংকখালী ক্যাম্প নং-১৩ মৃত গুরা মিয়ার ছেলে রহমত উল্লাহ (৩০) ও কুতুপালং ক্যাম্প নং-ডি-৫ ব্লক নং-ডি-৭ মৃত সুলতান আহম্মদের ছেলে জানে আলম (২৭)। 


এছাড়া ও শনিবার বিকেল সাড়ে ৫ টায় গোপন সংবাদে ভিত্তিতে সাবরাং ডেগিল্লার বিল এলাকার বশির আহমেদ এর বসত ঘরের সামনে অভিযান চালিয়ে বশির আহমেদ (২৪) নামে এক মাদক ব্যবসায়ীর বসত বাড়ি তল্লাশি করে ২৮৮ বোতল বিদেশী মদ সহ তাকে আটক করা হয়। একই দিন আটক বশির আহমেদ এর তথ্য মতে পৌঁনে ৬টার সময় ওই ইউনিয়নে থেকে ৩০০ মিটার দূরে অভিযান চালিয়ে আটক ব্যক্তির দেহ ও বসতবাড়ি তল্লাশি করে ৩৬৫ ক্যান বিয়ার সহ মো. আসিফ (১৭) নামে এক কিশোর কে আটক করা হয়েছে।তারা হলো, টেকনাফ সাবরাং ডেগিল্লার বিল হোসেন আমদের ছেলে বশির আহমেদ (২৪) ও একই এলাকার মো. ইসমাইলের ছেলে মো. আসিফ (১৭) 


উদ্ধার ইয়াবা ও বিয়ার মদ সহ টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের ওই কর্মকর্তা।


বিবার্তা/তাফহীমুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com