মোংলায় ইজিবাইকের নিচে পড়ে শিশুর মৃত্যু
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৬
মোংলায় ইজিবাইকের নিচে পড়ে শিশুর মৃত্যু
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মোংলায় ইজিবাইকের নিচে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার সকালে বাড়ি থেকে বের হয়ে রাস্তা পার হতে গেলে ইজিবাইকের সাথে ধাক্কা লেগে বাইকটির নিচে পড়লে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। 


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ইব্রাহীম হোসেন ও নিহত শিশুর চাচা মাসুম শেখ জানান, উপজেলার মিঠাখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মধ্যপাড়ার বাসিন্দা দিনমজুর মুকুল শেখের ছেলে আব্দুল্লাহ শেখ (৮) রবিবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি  থেকে বের হয়ে চাচা মাসুম শেখের বাড়িতে যাচ্ছিল।


তখন রাস্তা পার হতে গিয়ে একটি ইজিবাইকের সাথে ধাক্কা লেগে বাইকটির নিচে পড়ে যায় ওই শিশুটি। ইজিবাইকের নিচে পড়ে বুকের ডান পাজরের হাড় ভেঙ্গে যাওয়ার পাশাপাশি মাথায়ও মারাত্মক আঘাত লাগে। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।


খবর পেয়ে উদ্ধার করে পরিবারের লোকজন শিশুটিকে বেলা সোয়া ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ইব্রাহীম হোসেন তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি বলেন, শিশুটির বুকের ডান পাজরের হাড় ভাঙ্গা, ডান কানে রক্তসহ শরীরের বিভিন্ন জায়গা ছেচড়ে  গেছে। তবে আঘাতে মাথা ও পাজর ভাঙ্গায় ভিতরে রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলে মারা গেছে শিশুটি। 


নিহত শিশু আব্দুল্লাহ শেখ রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। 


মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে, নিহতের পরিবারের সাথে আলোচনা করে লাশের ময়নাতদন্তসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/জাহিদ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com