কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০০:৫৪
কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত
কোটচাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মহিমা বেগম (৬০) নামে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় নিহতের স্বামী আলী কদর (৭৫) গুরুতর আহত হয়েছে। 


শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে কোটচাঁদপুর-জীবননগর সড়কের দুধসারা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে আলী কদর ও তার স্ত্রী মহিমা দু'জনে মোটরসাইকেল যোগে কোটচাঁদপুর থেকে নিজ বাড়ি উপজেলার কাগমারী গ্রামে ফিরছিলেন। 


পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে স্ত্রী মহিমা বেগম সড়কের উপর ছিটকে পড়ে। এ সময় দ্রুত গতির কাঠ বোঝাই  একটি লাটাই গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলে নিহত হয়। এঘটনায় মারাত্মক আহত হয় স্বামী আলী কদর। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। 


কোটচাঁদপুর থানার দায়িত্বরত অফিসার এসআই নাজিবুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় অন্য মোটরসাইকেল আরোহী উপজেলার বকশিপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে মিকাঈল কে আটক করা হয়েছে ।


বিবার্তা/রায়হান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com