পাবনায় র‍্যাবের অভিযান, ১০৫ কেজি ২ গাজাসহ মাদক কারবারী গ্রেফতার
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫২
পাবনায় র‍্যাবের অভিযান, ১০৫ কেজি ২ গাজাসহ মাদক কারবারী গ্রেফতার
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার র‍্যাবের অভিযানে বেড়া থেকে ১০৫ কেজি ৫০ গ্রাম গাজা সহ দুই মাদক কারবারী গ্রেফতার। এ ঘটনায় গাজা পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করেছে র‍্যাব-১২।


র‍্যাব-১২ জানায় , গোপন সংবাদের ভিত্তিতে গতকাল (২৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার) গভীর রাতে মাদক পরিবহন হচ্ছে এমন তথ্যে র‍্যাব-১২ সিপিসি-২ কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোঃ তৌহিদুল মবিন খান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এ এসপি কিশোর রায়ের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকশ দল পাবনা বেড়া উপজেলার সিএনবি মোড়ে করোতয়া কুরিয়া সার্ভিসের সামনে অভিযান পরিচালনা করে। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা ট্রাক নিয়ে পালানোর চেষ্টাকালে ট্রাকটিকে আটক করে র‍্যাব।


এ সময় র‍্যাব ট্রাকটি তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ১০৫ কেজি ৫০ গ্রাম গাঁজা জব্দ করে ট্রাকটি থেকে। এ ঘটনায় তাক্ষণিক দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। আটককৃত মাদক কারবারীরা হলেন কুমিল্লা জেলার কোতয়ালী থানার শ্যামপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে মোঃ রবিউল হাসান (৩৫) ও একই জেলার বুড়িচং থানার রাজাপুর গ্রামের মোঃ জমাদিউস সানীর ছেলে মোঃ শাহাদত হোসেন (২৪)। এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে পাবনা বেড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


বিবার্তা/পলাশ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com