বালুর জাহাজের মালিককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:৩০
বালুর জাহাজের মালিককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের কাউখালীতে বালুর জাহাজের বৈধ কাগজ পত্র না থাকায় দুইটি জাহাজের মালিককে দশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার সুলতানা।


সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে নৌ পুলিশ কাউখালীর শহরের লঞ্চঘাট সংলগ্ন সন্ধ্যা নদীতে বালুবাহী ২টি নৌযানের বিরুদ্ধে অভিযান চালিয়ে এ জরিমানা করেন।


কাউখালীর নৌ-পুলিশের এসআই জামশেদ আলী জানান, সোমবার দুপুরে নৌ পুলিশ কাউখালীর শহরের লঞ্চঘাট সংলগ্ন সন্ধ্যা নদীতে বালুবাহীসহ ২টি নৌযানের বিরুদ্ধে অভিযান চালানো হয়। এ সময় জাহাজের যোগ্যতার সনদ ও রেজি: সার্টিফিকেট না থাকায় তাদেও আটক করে ভ্রাম্যমাণ আদলতে হাজির করা হয়। বৈধ কাগজ না ধাকার অপরাধে অভ্যন্তরীণ নৌ চলাচল অধ্যাদেশ (আইএসও) ১৯৭৬-এর বিভিন্ন ধারা ও সংশ্লিষ্ট বিধি লঙ্ঘনের অভিযোগে নৌযানের মালিক আলতাফ হোসেন (৫০) এবং ইউনুস আলীকে ৫হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার সুলতানা।


ভবিষ্যতে অবৈধ ও আইন অমান্য করে কোনো ধরনের নৌযান না চালানোর জন্য মালিক, মাস্টার ও ড্রাইভারদের কঠোরভাবে সতর্ক করে দেন ভ্রাম্যমাণ আদালত।


বিবার্তা/রবিন/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com