নোয়াখালীতে বিভিন্ন দাবিতে শিক্ষকদের স্মরকলিপি ও বিক্ষোভ
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৩৮
নোয়াখালীতে বিভিন্ন দাবিতে শিক্ষকদের স্মরকলিপি ও বিক্ষোভ
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাকুরিকালের ভিত্তিতে জেষ্ঠ্যতা পদোন্নতি, সিলেকশন গ্রেড, প্রযোজ্য টাইম স্কেল প্রদান, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের উত্তোলিত টাইম স্কেল সংক্রান্ত জটিলতার স্থায়ী সমাধান, অর্থমন্ত্রণালয়ের জারীকৃত পত্র বাতিল, প্রশাসনিক ট্রাইব্যুনালের রায় বাস্তবায়ন। অধিগ্রহণকৃত বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সি কর্তৃক নিয়োগ প্রাপ্ত প্রধান শিক্ষক হিসাবে গেজেটে বাদ পড়া প্রধান শিক্ষকদেরকে গেজেট ভুক্ত করা সহ বিভিন্ন দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন নোয়াখালী জেলায় কর্মরত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।


রবিবার দুপুরে প্রাথমিক শিক্ষক সমিতি নোয়াখালী জেলা শাখার উদ্যোগে নোয়াখালী জেলা প্রশাসক বরাবর এ স্মারকলিপি প্রদান করা হয়।


জেলা প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক মোহাম্মদ আলী আক্কাস এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, যুগ্ম-আহবায়ক মো. আবুল হোসেন আজাদ, সদর উপজেলা সভাপতি আবদুল হালিম, বেগমগঞ্জ উপজেলা সভাপতি মো. আলমগীর, সাধারণ সম্পাদক মো. সোলাইমান। এছাড়াও এ কর্মসূচীতে জেলায় কর্মরত দুই শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।


বক্তারা বলেন, ‘শিক্ষা জাতীর মেরুদ-, প্রাথমিক শিক্ষা এর মূল’ এই মহান বাণীর গুরুত্ব অনুধাবন করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধবিদ্ধস্ত দেশের দূর্বল অর্থনৈতিক অবস্থার মধ্যেও ১৯৭৩ সালে উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষ্যে ৩৬ হাজার ১৬৫টি বেসরকারী প্রাথমিক বিদ্যালয় ও কর্মরত শিক্ষকদের চাকুরি জাতীয়করণ করেছিলেন।


বিবার্তা/আদনান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com