রাজধানীতে কলেজছাত্রীর আত্মহত্যা
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০৭
রাজধানীতে কলেজছাত্রীর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে যাত্রাবাড়ীর সায়দাবাদে তানিয়া ওরফে তিশা (১৮) নামের এক কলেজছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।


রবিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে এই ঘটনাটি ঘটে। এসময় অচেতন অবস্থায় দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে বিকেল সাড়ে ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহত তানিয়াকে হাসপাতালে নিয়ে আসা তার মা আকলিমা বেগম বিবার্তাকে বলেন, আমরা যাত্রাবাড়ী থানাধীন সায়দাবাদ ২২/২ সরদার বাড়ি লেন স্থথ একটি পঞ্চম তালার দ্বিতীয় তলার ভাড়া বাসায় থাকি। মরিশাস প্রবাসী সাগর নামে এক ছেলের সাথে তার মোবাইল ফোনে বিয়ে হয়। গত দুই দিন আগে স্বামীর সাথে মোবাইল ফোনে ঝগড়া হয়। সেদিন থেকে তার মন অনেক খারাপ ছিল।


আকলিমা বেগম বলেন, আজ বিকেলে আমি বাহিরে যাই বাসায় এসে দেখি আমার মেয়ে খাটের উপর বিছানায় পোড়ে আছে উপরের দিক তাকিয়ে দেখি ফ্যানের সাথে ওড়না ঝুলছে। পরে আমি আর দেরি না করে ওকে দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক আমার মেয়েকে মৃত ঘোষণা করেন। আমার মেয়ে যাত্রাবাড়ী আর কে চৌধুরী উচ্চ বিদ্যালয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবা জাহাঙ্গীর হোসেন মুদি ব্যবসা করেন। গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com