ঈদগাঁও সুপারি বাগানে লাশ উদ্ধারের ঘটনায় আটক ২
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:২৮
ঈদগাঁও সুপারি বাগানে লাশ উদ্ধারের ঘটনায় আটক ২
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার ঈদগাঁও সুপারি বাগানে অটোরিকশা চালকের লাশ উদ্ধারের ঘটনায় হত্যাকান্ডের মূল দুই হোতাকে আটক করে র‍্যাব-১৫। 


আজ রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক লে. কমান্ডার মাহবুবুর রহমান জানান, গত ৯ ফেব্রুয়ারি ঈদগাঁও জালালাবাদ মিয়াজী পাড়া এলাকা সুপারি বাগান থেকে মোরশেদ আলমের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।
এবং ক্লুলেস এই হত্যা কান্ডের খবর পেয়ে র‌্যাব তদন্ত শুরু করে এবং ইজিবাইক চালক মোরশেদ আলম ক্লু-লেস হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে 


শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের ৪ নং ওয়ার্ডের উত্তর টেকপাড়া এলাকার বোরহান উদ্দিন এর ভাড়া বাসা থেকে প্রদান আসামী মোরশেদ আলম কে আটক করা হয়। এবং একই দিন পিএমখালী পশ্চিম মুহসিনিয়া পাড়া থেকে মো. শাহ আলম কে আটক করে।


আটকরা হলেন, মিরাজিপাড়া ০৪ নম্বর ওয়ার্ড জালালাবাদ এলাকার আব্দু শুক্কর এর ছেলে মোরশেদ আলম (৩১) ও বারুয়াখালী গুনাপাড়া ০৯ নং ওয়ার্ডের ছগির আহমদ এর ছেলে মো. শাহ আলম (৪২)। 


তিনি আরও জানান ব্যাপক জিজ্ঞাসাবাদে মোরশেদ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে এবং ঘটনার সাথে অন্যান্য সহযোগীদের নাম ঠিকানা প্রকাশ করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অটোরিকশা ও ছিনতাইকারীদের চিহ্নিত করে সক্ষম হয়।


র‌্যাব আরও জানায় আটককৃত মোরশেদ একজন অটো-রিকশা ছিনতাইকারী চক্রের দলনেতা। বিভিন্ন সময়ে মোরশেদ ও তার সহযোগীদের মাধ্যমে কক্সবাজার শহর এবং আশপাশ এলাকার অটো-রিকশা ভাড়ার কথা বলে সুবিধাজনক স্থানে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই করত সর্বোস্ব লুটে নেয় এবং ছিনতাইকৃত অটোরিকশা অন্যত্র বিক্রি করে দেয়। সেদিন মোরশেদ তাঁর সহযোগীসহ নিহত মোরশেদ আলমের অটো-রিকশাটি ছিনতাইয়ের উদ্দেশ্যে ভাড়া নেয়। পরবর্তীতে মোরশেদকে হত্যা করে অটো-রিকশা ও মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়।


আটককৃত আসামিদের ঈদগাঁও থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


বিবার্তা/তাফহীমুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com