নোয়াখালীতে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে দুই সহোদর নিহত
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫৮
নোয়াখালীতে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে দুই সহোদর নিহত
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নে মালবোঝাই হ্যান্ড-ট্রাক্টর ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শাহাদাত হোসেন (১৭) ও ফরহাদ হোসেন (১৬) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে চাচাতো জেঠাতো ভাই।


বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে একরাম নগর-পাঙ্খার বাজার সড়কের সিদ্দিক মেম্বারের দোকান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। প্রথমে হাসপাতাল নেওয়ার পথে সাড়ে ৯টার দিকে সোনাপুর জিরো পয়েন্টে শাহাদাত ও রাত সাড়ে ১১টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যায় ফরহাদ।


নিহতরা হচ্ছেন, শাহাদাত হোসেন চরজুবিলী ইউনিয়নের ৪নং ওয়ার্ড মধ্যবেগ্যা গ্রামের সেলিম উদ্দিনের ছেলে। ও নূর আলমের ছেলে ফরহাদ হোসেন। তারা দুইজন চলতি বছরে স্থানীয় পাঙ্খার বাজার জুনিয়র উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিলো।


স্থানীয় সূত্রে জানা গেছে, অসুস্থ চাচিকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে মোটরসাইকেল যোগে রাতে বাড়ি যাচ্ছিলেন শাহাদাত ও ফরহাদ। পথে তাদের মোটরসাইকেলটি একরাম নগর-পাঙ্খার বাজার সড়কের সিদ্দিক মেম্বারের দোকান এলাকায় পৌঁছলে লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে সার বোঝায় করে ছেড়ে আসা একটি হ্যান্ড ট্রাক্টরের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলটি ধুমড়ে মুছড়ে গিয়ে শাহাদাত ও ফরহাদ গুরুত্বর আহত হয়।


পরে স্থানীয় লোকজন তাদের দুইজনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সোনাপুর জিরো পয়েন্ট পৌঁছলে শাহাদাতের মৃত্যু হয়। আহত ফরহাদকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করার পর রাত সাড়ে ১১টার দিকে সেও মারা যায়।


চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ বলেন, নিহতদের মৃতদেহ হাসপাতালে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করা হয়েছে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/সবুজ/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com