কুমিল্লায় শিশু অপহরণ মামলায় একজনের যাবজ্জীবন
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪৪
কুমিল্লায় শিশু অপহরণ মামলায় একজনের যাবজ্জীবন
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা সদর দক্ষিণে মো. খোরশেদ আলমের শিশু সন্তান আনাস ইসলাম নাহিদকে (১০) অপহরণ ও মুক্তিপণ আদায়ের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছে কুমিল্লার আদালত।


বুধবার (৮ ফেব্রুয়ারি) এ রায় দেন কুমিল্লা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০১ এর বিচারক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।


জানা যায়, ২০২১ সালের ৮ এপ্রিল কুমিল্লার হালে লালমাই উপজেলার মনিরুজ্জামানের ছেলে এ্যাডভোকেট খোরশেদ আলমের ছেলে আনাস ইসলাম নাহিদকে আইসক্রিমের প্রলোভনে নিয়ে যায়। পরেরদিন সদর দক্ষিণ মডেল থানায় সাধারণ ডায়রি করেন।


ঐদিন অজ্ঞাত ব্যক্তি মোবাইলে জানান, আনাস ইসলাম নাহিদ আসামির হেফাজতে। ৪০,০০০ টাকা মুক্তিপণ দাবি ও প্রাণনাশের হুমকি দেন। খোরশেদ আলম ৩৫০০০ টাকা নগদে পাঠালে শিশুটিকে ছেড়ে দেয়। সেই সূত্রে তদন্তকারী কর্মকর্তা এসআই খালেকুজ্জামান অপহৃতের ভিডিও ফুটেজ সংগ্রহপূর্বক আসামি আবু ইউসুফকে গ্রেফতার করেন। এবং আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।


২০২১ সালের ২৫ জুলাই নারী ও শিশু নির্যাতন দমন আইনে চার্জশীট দাখিল করেন। আটজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামিকে ১৪ বছরের কারাদণ্ড ও বিশ হাজার টাকা অর্থদণ্ড করেন।


নাহিদের বাবা বলেন, বিচারক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন যে রায় দিয়েছে আমি সন্তুষ্ট। ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়েছে বলে মনে করি।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com