ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ করে হিরো আলম
আপনি দল থেকে দাঁড়াবেন, আমি স্বতন্ত্র প্রার্থী, দেখি খেলা হয় কি না
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২১:২৬
আপনি দল থেকে দাঁড়াবেন, আমি স্বতন্ত্র প্রার্থী, দেখি খেলা হয় কি না
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বগুড়া-৪ আসনে পুনরায় নির্বাচন দিয়ে সেখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে প্রতিদ্বন্দ্বী হওয়ার জন্য চ্যালেঞ্জ করেছেন আশরাফুল আলম ওরফের হিরো আলম।


রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে হিরো আলম বগুড়া-৪ আসনের ৪৫টি কেন্দ্রে ভোট পুনর্গণনার জন্য বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলামের কাছে আবেদন জমা দেন। এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে ওই মন্তব্য করেন।


ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে হিরো আলম বলেন, ‘ওবায়দুল কাদের স্যার কথায় কথায় বলেন, ‘খেলা হবে। শক্তিশালী দল হলে খেলা হবে।’ খেলা হওয়ার মতো নাকি তিনি শক্তিশালী খেলোয়াড় খুঁজে পান না। তাকে জোর গলায় বলতে চাই, শক্তিশালী দলের সঙ্গে আপনাকে খেলতে হবে না। যেখানে মিথ্যা কথা বলে আমার ফল পাল্টে দেওয়া হয়েছে, সেই বগুড়া-৪ আসনের ভোটে আসুন, আমার সঙ্গে ভোট করে দেখুন। আপনি দল থেকে দাঁড়াবেন, আমি স্বতন্ত্র থেকে প্রার্থী হব। কেন্দ্রে কেন্দ্রে সিসিটিভি থাকবে। ভোটারদের ভয় দেখানো হবে না। সুষ্ঠু ভোট দিয়ে দেখুন তো দেখি, খেলা হয় কি না?’


এর আগে শনিবার (৫ জানুয়ারি) ঢাকায় আওয়ামী লীগের ‘শান্তি সমাবেশে’ দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘হিরো আলম এখন জিরো হয়ে গেছে।’ ওবায়দুল কাদেরের এই বক্তব্যের প্রসঙ্গ টেনে হিরো আলম বলেন, হিরোকে কেউ কখনো জিরো করতে পারে না। যারা হিরোকে জিরো বানাতে চায়, তারাই জিরো হয়ে গেছে।


হিরো আলম এখন বিএনপির কাঁধে ভর দিয়ে চলছে, ওবায়দুল কাদেরের এই বক্তব্যের বিষয়ে তিনি বলেন, ‘হিরো আলম কারও কান্দের ওপর ভর দিয়ে চলে না। আজ এত দূর এসেছি, কেউ সহযোগিতা করেনি। নিজের পরিশ্রম, সংগ্রাম করেই আমি হিরো আলম হয়েছি। কারও ওপর ভর করিনি।’


জাতীয় সংসদ উপ নির্বাচনে হিরো আলম বগুড়া-৬ আসনে জামানত হারালেও বগুড়া-৪-এ তুমুল প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলেছিলেন। ১৪-দলীয় জোটের অন্যতম শরিক জাসদের এ কে এম রেজাউল করিমের কাছে ৮৩৪ ভোটে হেরে যান তিনি। এরপর হিরো আলম অভিযোগ করেন, ভোটের ফলাফলে কারচুপি করে তাঁকে হারিয়ে দেওয়া হয়েছে। এর পরিপ্রেক্ষিতে বগুড়া-৪ আসনের উপনির্বাচনের কেন্দ্রভিত্তিক ইভিএমের ভোটের প্রিন্ট কপি ও ৪৫টি কেন্দ্রের ভোট পুনর্গণনা চেয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করেছেন হিরো আলম।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com