ভারতীয় পর্যটন জাহাজ এমভি গঙ্গা বিলাস ও পর্যটকদের মোংলা বন্দরে অভ্যর্থনা
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৩
ভারতীয় পর্যটন জাহাজ এমভি গঙ্গা বিলাস ও পর্যটকদের মোংলা বন্দরে অভ্যর্থনা
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতের পর্যটনবাহী জাহাজ এমভি গঙ্গা বিলাস ৩০জন পর্যটকসহ মোংলা বন্দরের ৭ নম্বর জেটিতে ভিড়েছে বিলাসবহুল পাঁচ তারকা মানের এ জাহাজ। এ জাহাজে রয়েছে ১৮ টি কেবিন, এ জাহাজের কেবিনে থাকতে পারবে ৮০ জন যাত্রী।


বন্দর জেটিতে প্রমোদতরী ও বিদেশী পর্যটকদের অভ্যর্থনার সকল আয়োজন করেন মোংলা বন্দর কর্তৃপক্ষ। উক্ত অভ্যর্থনা অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা ও অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ারএডমিরাল মীর এরশাদ আলী।


এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামাল, বিআইডব্লিউটিএ এর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকসহ নৌপরিবহন মন্ত্রণালয় ও মোংলা বন্দরের উর্ধ্বতন কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তাগন।


এমভি গঙ্গা বিলাস মোংলা বন্দরে অবস্থাণকালে পর্যটকদের নির্বিঘ্ন, নিরাপদ চলাচল ও নিরাপত্তায় যাত্রীদের অভ্যর্থনাসহ সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন মোংলা বন্দর কর্তৃপক্ষ। সম্প্রতি মোংলা বন্দরের মাধ্যমে ভারতের সাথে পণ্য পরিবহণ শুরু হয়েছে। এ কার্যক্রমের মাধ্যমে আমাদের বন্ধুপ্রতিমদেশের সঙ্গে বন্ধুত্ব ও অর্থনৈতিক সম্পর্ক আরও জোরদার হচ্ছে বলে মনে করেন সংশ্লিষ্টরা।


গত ১৩ জানুয়ারি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বারানসী থেকে এই জাহাজ যাত্রা শুরু করান। এতে সুইস, জার্মান, ভারত ও আমেরিকার ৩০ জন যাত্রী রয়েছেন।


বিবার্তা/জাহিদ/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com