বংশালে পাঁচতলা ভবন থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৩৩
বংশালে পাঁচতলা ভবন থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বংশাল মুকিম বাজার এলাকায় ডেকোরেশনের লাইটিং খোলার সময় ৫ তলার ছাদ থেকে পড়ে মোহাম্মদ উজ্জল মুন্সী ( ৩৫) নামে এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে।


শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে দুর্ঘটনাটি ঘটে। তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা ডেকোরেশনের মালিক বিল্লাল হোসেন তিনি বিবার্তাকে বলেন, বংশাল আগা সাদেক রোডে আমার বিল্লাল লাইটিং ডেকোরেশন নামে একটি প্রতিষ্ঠান রয়েছে। আজ দুপুর দুইটার দিকে বংশাল মুকিম বাজার সরকারি প্রাইমারি স্কুলের সংলগ্ন চান বাবুলের একটি ছয়তলা ভবনের লাইটিং ডেকোরেশন করা ছিল। আজ ছয় তলার লাইটিং খোলার কাজ শেষ করে পাঁচতলায় লাইটিং খোলার সময় অসাবধানতাবশত সে নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


নিহতের স্ত্রী শাহনাজ বেগম বলেন, আমার স্বামী সকালে বংশালে কাজে যান। সেখানে একটি ভবনের ডেকোরেশন লাইটিং খোলার সময় পাঁচতলা থেকে পরে আহতের খবর পেয়ে ঢাকা মেডিকেল এসে দেখি আমার স্বামীর লাশ মর্গের পাশে ট্রলিত পড়ে আছে।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি বংশাল থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com