কোটচাঁদপুরে বেপরোয়া ট্রাক্টরের চাপায় প্রাণ গেল যুবকের
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪১
কোটচাঁদপুরে বেপরোয়া ট্রাক্টরের চাপায় প্রাণ গেল যুবকের
কোটচাঁদপুর প্রতিনিধি, ঝিনাইদহ
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুরে একটি বেপরোয়া ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মাহামুদুল হাসান মাসুম (২৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া, রবি নামের এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।


৩ ফেব্রুয়ারি, শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার গালিমপুর দাশ পাড়ার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।


নিহত মাহমুদুল হাসান যশোর জেলার ঝিকরগাছা উপজেলার গদখালি গ্রামের নুরুল ইসলাম মাস্টারের ছেলে এবং আহত রবি একই উপজলার রঘুনাথনগর গ্রামের জহুরুল ইসলামের ছেলে। হতাহতরা বৃটিশ ট্যোবাকো কোম্পানিতে কালিগঞ্জ উপজেলায় কর্মরত ছিলেন।


পুলিশ ও স্থানীয়রা জানায়, মাহমুদুল ও রবি নামের দুই মোটরসাইকেল আরোহী শুক্রবার দুপুরে অফিসের কাজ শেষে কালিগঞ্জ ফিরছিলেন। পথে একটি মাটিটানা ট্রাক্টরকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর পড়ে যান। এসময় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মাহমুদুল হাসান ঘটনাস্থলেই নিহত হন। গুরতর আহত রবিকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।


এ ঘটনায় ঘাতক ট্রাক্টরের চালক পালিয়ে যায়। এলাকাবাসী জানায়, গ্রামের সরু রাস্তা দিয়ে মাটিটানা ট্রাক্টরগুলো দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে। একদিকে নিয়মবহির্ভূত মাটিকাটাদের দৌরাত্ম্য, অন্যদিকে বেপরোয়া গতিতে সড়কে ট্রাক্টরের যাতায়াতে জনসাধারণের চলাচল নিরাপত্তাহীনতায় পড়েছে। স্থানীয়রা এসব বন্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।


বিবার্তা/রায়হান/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com