পাবনায় ৬ দাবিতে অটো মালিক-শ্রমিকদের মানববন্ধন
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪৯
পাবনায় ৬ দাবিতে অটো মালিক-শ্রমিকদের মানববন্ধন
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনায় ৬ দফা দাবিতে সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি করেছে জেলা অটোবাইক মালিক শ্রমিক সংগ্রাম পরিষদ।


১ ফেব্রুয়ারি, বুধবার সকাল ১১টায় পাবনা শহরের আব্দুল হামিদ সড়কে সংগ্রাম পরিষদের আহ্বায়ক পাভেল হাসান জাহাঙ্গীরে সভাপতিত্বে এই সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।


পরিষদের সদস্য সচিব জনি কোরাইশীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- পাবনা পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন, কমরেড জাকির হোসেন, ইজিবাইক মালিক সমিতির সভাপতি মো. সুমন আলী, বিড়ি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শামীম ইসলাম, সংগ্রাম পরিষদের সদস্য সচিব নিজাম মল্লিক প্রমুখ।


এসময় বক্তারা বলেন, একটি সন্ত্রাসী গ্রুপ পাবনার বাস টার্মিনাল, গাছপাড়া মোড়, নতুন ব্রিজের ঢাল, টেকনিকেল মোড়সহ বিভিন্ন স্থান থেকে অটোবাইক থেকে চাঁদাবাজি বন্ধ করতে হবে। পৌরসভা ও ইউনিয়ন পরিষদ সমূহের পক্ষ থেকে স্ব স্ব অঞ্চলে সড়ক পথে অটো ও রিকশাভ্যান স্ট্যান্ড নির্মাণ করতে হবে, যানজট নিরসনের জন্য পাবনা পৌরসভা কতৃর্ক নতুন করে অটোবাইকের লাইসেন্স প্রদান বন্ধ রাখতে হবে, তথাকথিত অটোবাইক মালিক শ্রমিক কমিটির নামে চালক ও মালিকদের নিকট থেকে ভার্তির নামে ৫০০ টাকা আদায় বন্ধ করতে হবে। হাইওয়ে পুলিশ কতৃর্ক অটোবাইক, রিকশাভ্যান আটক করে অর্থ জরিমানার বিধানসহ সবধরণের নিপীড়ন বন্ধ করতে হবে এবং দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে।


বক্তাগণ সংগ্রাম পরিষদের ৬ দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কঠোর কর্মসূচি গ্রহণের ঘোষণা দেন।


এ সময় পাবনা থানার ওসি কৃপা সিন্ধু বালাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের দাবি পূরণের আশ্বাস দেন। পাবনা শহর ও আশপাশের বিভিন্ন এলাকা থেকে শতশত অটোবাইক মালিক ও শ্রমিক ব্যানার ফেস্টুন নিয়ে নানা শ্লোগানে প্রতিবাদ সমাবেশে অংশ নেন।


বিবার্তা/পলাশ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com