গুরুদাসপুরে দু'জনকে কুপিয়ে জখম, প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১৬:২১
গুরুদাসপুরে  দু'জনকে কুপিয়ে জখম, প্রধান আসামি গ্রেফতার
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে মো.লোকমান হোসেনের ছেলে প্রবাসী লুৎফর রহমান(৩২) ও মো. সোবহান মন্ডলের ছেলে মো. দুলাল মন্ডলকে (৩৫) ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ভুম্বু গ্রুপের সদস্য সাইদুল ইসলাম ও তার সহযোগিরা। আহত দু,জনই গুরুদাসপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


গতকাল রাত আটটার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের যোগেন্দ্রনগর রাবারড্যাম বাজার এলাকায় এমন ঘটনা ঘটে। ঘটনার দিন রাতেই প্রবাসী লুৎফর রহমানে স্ত্রী রতনা খাতুন বাদী হয়ে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করেন। অভিযোগ পাওয়া মাত্রই গুরুদাসপুর থানা পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি মো.ছাইদুল ইসলামকে (৫০) গ্রেফতার করেছেন। অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রেখেছেন বলে থানা সুত্রে জানাযায়।


স্থানীয় সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে প্রবাসী লুৎফরের কাছে নগদ টাকা ছিনিয়ে নেওয়ার জন্য পরিকল্পিতভাবে আক্রমণ করে একই এলাকার মৃত আক্কাছ মন্ডলের ছেলে সন্ত্রসী সাইদুর রহমান, আব্দুল মান্নানের ছেলে রুবেল হোসেন, অনিক হোসেনসহ অন্তত ১০ জন। প্রবাসী লুৎফর রহমানের ডাক চিৎকার শুনে তার ভগ্নিপতি দুলাল মন্ডল ঠেকানোর জন্য ঘটনাস্থলে আসলে তাকেও মারপিটসহ কুপিয়ে জখম করে ওই ভুম্বু গ্রুপের সদস্যরা।


গুরুদাসপুর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রাজিবকে মোবাইল ফোনে পাওয়া যায়নি তবে হাসপাতাল সুত্র জানায়, ওই রাতে লুৎফরের মাথায় ৪টি ও দুলালের মাথায় ৬ টিকে সেলাই করা হয়েছে।


গুরুদাসপুর থানার অফিসার ইন্চার্জ মোঃ আব্দুল মতিন বলেন, ওই রাতেই মামলা রুজু হয়েছে। আমরা একজনকে আসামীকে গ্রেফতার করেছি। অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



বিবার্তা/পারভেজ/এমএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com