শীতার্তদের জন্য কনসার্ট ফর উষ্ণতা
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১৮:৫২
শীতার্তদের জন্য কনসার্ট ফর উষ্ণতা
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলায় শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতে অমৃতসূর্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের আয়োজনে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।


সোমবার (৩০ জানুয়ারি) উপজেলার পাকেরহাট জমিরউদ্দীন শাহ্ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ৩ শতাধিক শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করেন ডাকসুর সাবেক সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রকিবুল ইসলাম ঐতিহ্য।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরনবী ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক লিটন রহমান লিটু, মৎস্যজীবী লীগের যুগ্ম-আহ্বায়ক শেখ নুরজামাল, ঢাবি অমৃতসূর্যের আহ্বায়ক মারুফ শাহরিয়া তালহা প্রমুখ।


দশম শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের আহ্বায়ক রকিবুল ইসলাম ঐতিহ্য বলেন, ‘শীতবস্ত্র বিতরণের মাধ্যমে ঘরে ঘরে কম্বল বিতরণ করা আমাদের লক্ষ্য না। আমাদের লক্ষ্য হচ্ছে সমাজে সচেতনতা তৈরি করা। যার মাধ্যমে শ্রেণি বৈষম্য থেকে শুরু করে সকল ধরনের বৈষম্য দূর করতে পারি এটাই আমাদের লক্ষ্য।’


এই আয়োজনে যারা সহায়তা করেছেন তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরও বলেন, ‘এবার আমরা উত্তরবঙ্গের ৩ হাজার শীতার্ত মানুষকে শীতবস্ত্র বিতরণ করেছি। আমাদের এই প্রচেষ্টার সেদিনই সমাপ্তি ঘটবে; যেদিন প্রতিটি মানুষ একে অপরের সহযোগিতায় এগিয়ে আসবে।’


বিবার্তা/জামান/বর্ষা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com