রায়পুরায় পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, একজনের মৃত্যু
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ২১:৫৫
রায়পুরায় পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, একজনের মৃত্যু
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে খোরশেদ মিয়া (৪৫) নামের একজন নিহত এবং একজন আহত হয়েছে।


২৯ জানুয়ারি, রবিবার সকাল সাড়ে ৮টায় ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার মাহমুদাবাদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজিচালক খোরশেদ মিয়া ভৈরব উপজেলার মধ্যেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।


হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সকালে নরসিংদী থেকে ছেড়ে আসা একটি পিকাপ ও ভৈরব থেকে আসা বারৈচাগামী সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকাপের সামনের অংশ এবং সিএনজিটি পুরো দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই সিএনজিচালক নিহত হন এবং সিএনজি যাত্রী রিপন মিয়া (৪০) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।


ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সিএনজিচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। তবে ঘটনার পর থেকে পিকআপ ভ্যানের চালক পলাতক। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। এ বিষয়ে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


বিবার্তা/কামাল/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com