‘যারা এদেশের স্বাধীনতা মেনে নিতে চান না তারা পাকিস্তান চলে যান’
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ২১:৩৫
‘যারা এদেশের স্বাধীনতা মেনে নিতে চান না তারা পাকিস্তান চলে যান’
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেছেন, আপনারা যারা এদেশের স্বাধীনতাকে মেনে নিতে চান না তারা পাকিস্তানে চলে যান ৷ কোনো দেশবিরোধীর ঠাঁই এই স্বাধীন বাংলাদেশের মাটিতে হবে না ৷ বাংলাদেশে থাকতে হলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে মানতে হবে।


রবিবার (২৯ জানুয়ারি) সকালে দিনাজপুরের খানসামা উপজেলায় স্মার্ট বাংলাদেশ গড়তে মানসম্মত শিক্ষা নিশ্চিত করণ শীর্ষক সেমিনার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


আবুল হাসান মাহমুদ আলী বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে মানসম্মত শিক্ষাব্যবস্থার কোনো বিকল্প নেই। আগামীর কোমলমতি শিক্ষার্থীদের সঠিক ও সত্য ইতিহাস জানাতে হবে শিক্ষকদের ৷ কেননা, শিক্ষকদের মাধ্যমেই তারা সঠিক ইতিহাস, বঙ্গবন্ধু, স্বাধীনতা, সার্বভৌমত্ব সকল কিছু জানতে পারবে। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে শিক্ষকরাই অগ্রণী ভূমিকা রাখবে।


ইউএনও রাশিদা আক্তারের সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান, ওসি চিত্তরঞ্জন রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সাইফুল ইসলাম, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম সরকার, মাধ্যমিক শিক্ষা অফিসার মনজুরুল হক, আঙ্গারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ্সহ আরও অনেকে।


এর আগে উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শেখ কামাল এথলেটিক্স প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করেন তিনি ৷


বিবার্তা/জামান/বর্ষা/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com