হিলিতে অবৈধ স মিলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অর্থদণ্ড
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ২১:২৪
হিলিতে অবৈধ স মিলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অর্থদণ্ড
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলিতে অবৈধ স মিলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে দুই জন স মিল মালিককের বিশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাকিমপুর ইউএনও মোহাম্মদ নূর-এ- আলম। এসময় আরও দুই জন স মিল মালিককে সতর্ক করা হয়েছে।


রবিবার (২৯ জানুয়ারি) বিকেল চারটায় পৌর শহরের ছাতনী চৌমুহনী বাজারে অবৈধ স মিলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে, নজরুল ইসলাম ও সবুর মিয়া নামের দুই জন অবৈধ স মিল মালিককের (দশ হাজার টাকা করে) বিশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। এসময় উপস্থিত ছিলেন বনবিভাগের সহকারী বন রক্ষক মাসুম আলম, চড়কাই বনবিভাগের রেঞ্জ অফিসার নিশিকান্ত মালাকার ও পুলিশ সদস্য।


বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর ইউএনও মোহাম্মদ নূর-এ আলম।


তিনি জানান, দীর্ঘ দিন থেকে হাকিমপুর উপজেলায় কিছু স মিল মালিক অবৈধ স মিল পরিচালনা করে আসছে অভিযোগ রয়েছে। এমন অভিযোগের ভিত্তিতে বনবিভাগের সহায়তায় আজ পৌর শহরের ছাতনী চৌমুহনী বাজারে দুটি অবৈধ স মিলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অবৈধ স মিল পরিচালনার দায়ে স মিল মালিক নজরুল ইসলামকে দশ হাজার টাকা (১০,০০০) ও সবুর মিয়াকে দশ হাজার টাকা (১০,০০০) করে মোট বিশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়াও আরো দুই জন স মিল মালিককে সতর্ক করা হয়েছে।


ভবিষ্যতে এধরনের অবৈধ স মিলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


বিবার্তা/রব্বানী/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com