শুটিং স্পটে দগ্ধ অভিনেত্রী হাসপাতালে ভর্তি
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১৭:৫৯
শুটিং স্পটে দগ্ধ অভিনেত্রী হাসপাতালে ভর্তি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর পল্লবীতে শুটিং স্পটে শারমিন আঁখি (২০) নামে এক অভিনেত্রী দগ্ধ হয়েছেন, পরে তাকে শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক ইউনিটে ভর্তি করা হয়েছে।


শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর মিরপুর পল্লবীর একটি টেলিফিল্মের শুটিংয়ে দগ্ধহন শারমিন আঁখি।
আহত আঁখিকে শেখ হাসিনা বার্ণে নিয়ে আসা তার স্বামী নির্মাতা রাহাত কবির বি বির্তাকে বলেন, নায়ক সজলের সঙ্গে একটি টেলিফিল্মের শুটিং ছিল মিরপুর সাড়ে এগারোতে। গতকাল দুপুরের দিকে আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যায় চুল ডিজাইন করার জন্য হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এই বিস্ফোরণে আগুনের ঘটনাটি ঘটে।


গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসলে তাকে ভর্তি রাখা হয়।


শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাক্তার এস এম আইউব হোসেন বিবার্তাকে বলেন, শনিবার রাতে মিরপুর পল্লবী থেকে শারমিন আখি নামে একজন নাড়ী দগ্ধ আহত অবস্থায় আমার এখানে এসেছে। তার অবস্থা আশঙ্কাজনক, তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে।


শারমিনের শারীরিক অবস্থা জানতে চাইলে তার স্বামী রাহাত বলেন, এ বিষয়ে এখনই বলা যাচ্ছে না। চিকিৎসক আজ অনেকগুলো পরীক্ষা দিয়েছে। সেগুলোর ফলাফলের পর বলা যাবে পরিস্থিতি। তবে হাসপাতালে প্রায় এক মাস থাকতে হতে পারে। ধরনা করা হচ্ছে সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে প্রায় ১ বছর সময় লাগতে পারে। সবার কাছে আঁখির জন্য দোয়া চাই।


বিবার্তা/বুলবুল/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com