রাজধানীতে র‍্যাব পরিচয়ে অপহরণের চেষ্টা, গ্রেফতার ৩
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১৮:৫৮
রাজধানীতে র‍্যাব পরিচয়ে অপহরণের চেষ্টা, গ্রেফতার ৩
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে গাড়ির গতিরোধ করে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টার ঘটনায় তিনজনকেগ্রেফতার করেছে বনানী থানা পুলিশ। গ্রেফতারদের মধ্যে একজন নিজেকে র‍্যাব পরিচয় দিয়েছেন। গ্রেফতাররা হলেন মো. মুমিনুল, তার গাড়িচালক ও একজন আত্মীয়।


শনিবার (২১ জানুয়ারি) বিকালে এসব তথ্য নিশ্চিত করেছেন বনানী থানার ওসি নুরে আযম মিয়া।


তিনি বলেন, র‍্যাব সদস্য পরিচয়ে শুক্রবার রাতে মহাখালী ফ্লাইওভার থেকে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নম্বর ২১। মামলার বাদী শহিদুল ইসলাম এ ঘটনার একজন ভুক্তভোগী। গ্রেফতারদের মধ্যে মুমিনুল নিজেকে র‍্যাব সদস্য পরিচয় দিয়েছেন। তার এই পরিচয়টি আমরা যাচাই-বাছাই করে দেখছি। এ ঘটনায় গ্রেফতার বাকি দুইজনের মধ্যে একজন গাড়িচালক ও অপরজন মুমিনুলের আত্মীয়।


গ্রেফতারদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।


উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই ব্যক্তি প্রাইভেটকার করে যাচ্ছিলেন। তারা যখন রাত ২টার দিকে মহাখালী ফ্লাইওভারের মাঝামাঝি পোঁছান তখন পেছন থেকে একটি গাড়ি এসে তাদের গতিরোধ করে। ওই প্রাইভেটকারে থাকা চার ব্যক্তি নিজেদের র‍্যাব পরিচয় দিয়ে ওই দুই ব্যক্তিকে অস্ত্র দেখিয়ে হাতকড়া পড়ায়। হাতকড়া পড়ানোর পর তারা ভুক্তভোগীদের মারধর করে।


মারধরের পর সন্দেহ হওয়ায় ভুক্তভোগীরা চিৎকার শুরু করেন। এ সময় এক পথচারী ঘটনাস্থলে এসে দুষ্কৃতিকারীদের থামান ও পুলিশে ফোন দেন। পুলিশে ফোন দেওয়ার পর চক্রটির সদস্যরা যে যেভাবে পারে পালিয়ে যায়। ওই সময় এক পুলিশ সদস্য চিৎকার শুনে ঘটনাস্থলে আসেন। পরে ওই পুলিশ সদস্য ও স্থানীয়রা এক দুষ্কৃতিকারীকে আটক করে বনানী থানার পুলিশের কাছে সোপর্দ করেন।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com