ভাটারায় পৃথক ঘটনায় শিক্ষার্থী ও গৃহবধূর মরদেহ উদ্ধার
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৩, ১৮:২৮
ভাটারায় পৃথক ঘটনায় শিক্ষার্থী ও গৃহবধূর মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ভাটারায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের হাসিবুল হাসান শান্ত (২২) নামে এক শিক্ষার্থীর মৃত উদ্ধার করেছেন ভাটারা থানা পুলিশ।


শুক্রবার (২০ জানুয়ারি) রাতে ভাটারায় এই ঘটনা ঘটে। ভাটারা থানার উপ পরিদর্শক (এসআই) হোসেন মোহাম্মদ গোলাম মোস্তফা বিবার্তাকে বলেন, পুলিশ খবর পেয়ে গিয়ে দেখে একটি কক্ষে হাসিবুল হাসান শান্ত’র মরদেহ বিছানার চাদর দিয়ে গলায় পেচানো ফ‍্যানের সাথে ঝুলে আছে। পরে চাদর কেটে নামিয়ে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়।


তিনি আরো বলেন, গতরাত আনুমানিক ৮ টা ৩০ মিনিট থেকে ১২ টার ৩০ এর মধ্যে যেকোন এক সময় ভিকটিম এই ঘটনাটি ঘটায়। প্রাথমিকভাবে পুলিশ জানতে পারে ভিকটিম পরিবারের সাথে অভিমান করে এমন ঘটনাটি ঘটিয়েছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানার জন্য মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


অপর একটি ঘটনায় রাজধানীর ভাটারার বাসা থেকে নুরজাহান জান্নাতি (২৫) নামে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে ভাটার থানা পুলিশ।


ভাটারা থানার উপপরিদর্শক এস আই সাইফুল ইসলাম বিবার্তাকে বলেন, শুক্রবার (২০ জানুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে আমরা খবর পেয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে উদ্ধার করে পরে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তিনি আরও বলেন, ময়না তদন্তের পর সঠিক কারণ জানা যাবে।


নিহতের স্বামী মো. মুজাহিদ হোসেন তিনি বিবার্তাকে বলেন, আমি ব্যবসার কাজে বাইরে ছিলাম, রাত সাড়ে এগারোটার দিকে বাসায় এসে দেখি আমার স্ত্রী খাটের নিচে ফ্লোরে পড়ে আছে এবং মুখ দিয়ে লালা পরছে। দ্রুত উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।


বিবার্তা/বুলবুল/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com