লামায় মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মেরাখোলা একাদশ চ্যাম্পিয়ন
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৩, ২০:৪২
লামায় মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মেরাখোলা একাদশ চ্যাম্পিয়ন
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের লামায় জহিরুল ইসলাম (মেয়র) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকালে পৌরসভা এলাকার কলিঙ্গাবিল মাঠে উৎসবমুখর পরিবেশে এ খেলা অনুষ্ঠিত হয়।


আলীকদম সেনাবাহিনীর জোন কমান্ডার লে. কর্নেল মো. সাব্বির হাসান পিএসসি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য শেখ মাহাবুবুর রহমান, ফাতেমা পারুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রানী দাশ, রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম চৌধুরীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ফাইনাল খেলা উপভোগ করেন।


লামা সদর ইউনিয়নের মেরাখোলা একাদশ বনাম আলীকদম একাদশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ৯০ মিনিটের খেলা ড্র হলেও টাইব্রেকারে আলীকদম একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মেরাখোলা একাদশ। খেলা শেষে অতিথিরা বিজয়ীদের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন।


কলিঙ্গাবিল যুব সমাজের উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টে ২০টি দল অংশ গ্রহণ করে। আন্ত সু-সম্পর্ক বৃদ্ধি ও সৌহার্দপূর্ণ সহাবস্থান নিশ্চিতের লক্ষ্যে এ খেলার আয়োজন করা হয় বলে জানান খেলা পরিচালনা কমিটির আহবায়ক হাসান আলী।


বিবার্তা/ আরমান/রোমেল/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com