নওগাঁয় ভটভটি উল্টে ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া ২৫ শিক্ষার্থী আহত
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৩, ১৯:২৯
নওগাঁয় ভটভটি উল্টে ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া ২৫ শিক্ষার্থী আহত
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁ জেলা স্টেডিয়ামে ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়ার পথে ভটভটি উল্টে একটি বিদ্যালয়ের ২৫ জন শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে তিনজন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে জেলার আত্রাই উপজেলার ধনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আত্রাই-রানীনগর সড়কে দুর্ঘটনাটি ঘটে। আহতরা প্রত্যেকেই মান্দা উপজেলার দাসপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। দুর্ঘটনায় ভটভটির চালক ও বিদ্যালয়ের নৈশ্যপ্রহরীও আহত হয়েছেন।


স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে মান্দা উপজেলার দাসপাড়া উচ্চ বিদ্যালয়ের ২৫ জন শিক্ষার্থী ৫১তম শীতকালীন আন্তজেলা ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে ভটভটিতে নওগাঁ জেলা স্টেডিয়ামের উদ্দেশ্যে রওনা দেয়। পথে আত্রাই-রানীনগর সড়কের ধনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি চার্জার ভ্যানকে পাশ কাটাতে গিয়ে তাদের ভটভটি সড়কের পাশে উল্টে যায়। এতে ভটভটিতে থাকা ২৫ জন শিক্ষার্থী, বিদ্যালয়ের নৈশপ্রহরী ও গাড়িচালক আহত হন। সেখান থেকে স্থানীয়দের সহযোগীতায় তাদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে ২৩ জন শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অপর দুই শিক্ষার্থী ও বিদ্যালয়ের নৈশপ্রহরী গুরুতর আহত হওয়ায় তাঁদের হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।


দাসপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল কুমার মন্ডল বলেন, জিলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে ৫১তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা চলছে। ওই প্রতিযোগিতায় ফুটবলসহ কয়েকটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য আমার বিদ্যালয়ের ২৫ শিক্ষার্থী স্টেডিয়াম মাঠে ভটভটিতে চড়ে যাচ্ছিল। পথে তারা দুর্ঘটনার শিকার হয়। দুই শিক্ষার্থী ও বিদ্যালয়ের নৈশপ্রহরী গুরুতর আহত হয়েছেন। অন্য শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।


এবিষয়ে নওগাঁ জেলা শিক্ষা কর্মকর্তা লুৎফর রহমান বলেন, এ ঘটনায় কর্তৃপক্ষের কোনো অবহেলা রয়েছে কি না, সে বিষয়টি খতিয়ে দেখা হবে। বিষয়টি ইতিমধ্যে জেলা প্রশাসক জেনেছেন। প্রশাসনের পক্ষ থেকে তিনি আহত শিক্ষার্থীদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।


বিবার্তা/রাকিব/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com