নাজিরপুরে ৮ বছরের শিশুর লাশ উদ্ধার, সৎ মা আটক
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৩, ১৭:২০
নাজিরপুরে ৮ বছরের শিশুর লাশ উদ্ধার, সৎ মা আটক
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের নাজিরপুরে মাটিভাংগা কলেজ মোড় এলাকা থেকে আরিফা নামের ৮ বছরের এক শিশু কন্যার লাশ উদ্ধার করেছে নাজিরপুর থানা পুলিশ। এ ঘটনায় ৫ জানুয়ারী, বৃহস্পতিবার রাতে মৃত শিশুটির সৎ মা আয়েশা (২২)'কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে নাজিরপুর থানা পুলিশ। আরিফা উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের আবু বক্করের মেয়ে।


এ বিষয়ে মৃত আরিফার দাদী মাহিনুর বেগম জানান, ২ বছর আগে আরিফার মা (কুলসুম বেগম) এর সাথে আমার ছেলে আবুবকরের বিবাহ বিচ্ছেদ হয়, এরপর থেকেই আরিফা আমার কাছে থাকে, সে ক্লাস ওয়ানে পড়তো।


গতকাল আমার নাতি স্কুল থেকে দুপুর ২টার দিকে বাড়িতে ফিরলে তার বাবা আমাকে ফোন দিয়ে নিজ বাড়িতে যেতে বললে আমি ওকে ওর বাবার বাড়িতে পাঠিয়ে দেই। বিকাল ৪টার দিকে আরিফার বাবা বাড়িতে এসে তাকে দেখতে না পেয়ে আমার কাছে আসলে আমি তাকে বলি ওকে পাঠিয়ে দিয়েছি। এরপরে বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিতে নিতে একপর্যায়ে সন্ধ্যায় বাড়ির পিছনে খালের পাড়ে আরিফার মৃতদেহ পড়ে থাকতে দেখলে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে খবর দেই।


মাটিভাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মরত উপ-পুলিশ পরিদর্শক মো. দেলোয়ার হোসেনসহ পুরো ফোর্স ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। পরবর্তীতে নাজিরপুর থানার ওসি হুমায়ুন কবির এসে রাত আনুমানিক ৮টার দিকে মৃতদেহ উদ্ধার করেন। ঘটনাটির তদন্তের স্বার্থে সৎ মা আয়েশাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।


এ বিষয়ে স্থানীয় ১নং ওয়ার্ড ইউপি সদস্য মো. লিপু শরীফ বলেন, সৎ মা নিজেই স্থানীয় লোকজনের সম্মুখে আরিফাকে হত্যার বিষয় স্বীকার করে বলেন আমি তাকে কম্বল চাপা দিয়ে মেরে ফেলে রেখেছি।


নাজিরপুর থানার ওসি মো. হুমায়ুন করিব জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই, লাশ উদ্ধার করি এবং ভিক্টিমের সৎ মা আয়েশাকে আটক করে থানায় নিয়ে আসি, তাকে জিজ্ঞাসাবাদ চলছে, লাশ মায়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে, তার বিরুদ্ধে মামলা প্রক্রীয়াধীন রয়েছে।


বিবার্তা/মশিউর/বর্ষা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com