‘শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে কৃষকরা ফসলের ন্যায্যমূল্য পাচ্ছে’
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ১৫:২৮
‘শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে কৃষকরা ফসলের ন্যায্যমূল্য পাচ্ছে’
লালমোহন (ভোলা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে কৃষকরা উৎপাদিত ফসলের ন্যায্যমূল্য পাচ্ছে।


বুধবার (৩০ নভেম্বর) উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


এমপি শাওন বলেন, বিএনপি-জামাত জোট সরকারের সময়ে সারের দাবি করে কৃষকদেরকে প্রাণ দিতে হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ, কিটনাশক, কৃষি যন্ত্রাংশ বিতরণ করছেন। কৃষি ও কৃষক বাঁচাতে প্রধানমন্ত্রীর দক্ষ নের্তৃত্ব ও দুরদর্শিতায় বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।


তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে আজ কৃষকরা তাদের উৎপাদিত ফসলের ন্যায্যমূল্য পাচ্ছে। কৃষকদের বিনামূল্যে সার ও বীজ প্রণোদনা দিচ্ছেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনামিকা নজরুল'র সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা কৃষি কর্মকর্তা এএফএম শাহাবুদ্দিনসহ আরও অনেকে।


উল্লেখ্য, লালমোহন উপজেলার ৩৭৫০ জন কৃষকের মাঝে বোরো ধান, মুগ, গম, সয়াবিন, ভুট্টা, খেসারি, সরিষা, সূর্যমূখী ও বাদামের ২৩.৫৫ মেট্রিক টন বীজ ও ৩৩.৪ মেট্রিক টন রাসায়নিক সার বিতরণ করা হবে।


বিবার্তা/মনজুর রহমান/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com