বাংলাদেশকে শ্রীলংকা ভেবে লাভ নেই: এমপি জিল্লুল হাকিম
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ২০:৫৬
বাংলাদেশকে শ্রীলংকা ভেবে লাভ নেই: এমপি জিল্লুল হাকিম
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম বলেছেন, বিএনপি বলে বেড়াচ্ছে ১০ তারিখের পর মাঠ ছাড়বে না শেখ হাসিনাকে উৎখাত না করা অব্দি। সমাবেশের পর আধা ঘণ্টা ঢাকার রাস্তায় থেকে দেখেন, পার লগা থাকবে না।


বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকালে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের ইন্দুরদি আশ্রায়ন প্রকল্প পরিদর্শন ও উপকারভোগীদের সাথে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


তিনি আরও বলেন, বাংলাদেশের শ্রীলঙ্কা পাও নাই ভালো হয়ে যাও। আপনাদেরকে বলি আপনারা যারা বাংলাদেশের মানুষ শেখ হাসিনার যাদের ভালো জানে ভালো রাখতে চায় আপনারা ধৈর্য হারাবেন না।


উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বালিয়াকান্দি উপজেলা বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ। ভাইস চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম খোদেজা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হান্নান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. এহসানুল হাকিম সাধনসহ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এসময় উপস্থিত ছিলেন।


মতবিনিময় সভার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর।


বিবার্তা/মিঠুন/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com