উত্তরায় বায়িং হাউজ কর্মকর্তাকে অজ্ঞান করে ৩ লাখ টাকা ছিনতাই
প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ২২:২৬
উত্তরায় বায়িং হাউজ কর্মকর্তাকে অজ্ঞান করে ৩ লাখ টাকা ছিনতাই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ইমরান হোসেন (৩৫) নামের এক বায়িং হাউজ কর্মকর্তার প্রায় তিন লাখ টাকা ছিনতাই হওয়ার অভিযোগ উঠেছে।


শনিবার (১অক্টোবর) বেলা সোয়া ৩টার দিকে অচেতন অবস্থায় ইমরানকে সহকর্মী ও তার চাচাতো ভাই আনোয়ার হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে স্টমাক ওয়াস দিয়ে চিকিৎসক তাকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেন।


পরিবার সূত্রে জানা গেছে, ইমরান এসএস টেক্স নামে একটি বায়িং হাউজে চাকরি করেন। সেখানে চিফ এক্সিকিউটিভ হিসেবে কর্মরত আছেন তিনি।নসকালে বিমানবন্দর এলাকায় কাজে যান ইমরান। সেখান থেকে দুপুরের দিকে উত্তরা রাজলক্ষ্মী মার্কেটে অবস্থিত অফিসে ফেরার কথা ছিল।


ইমরানের সহকর্মী ও তার চাচাতো ভাই আনোয়ার হোসেন জানান, দুপুরে ইমরানের পকেটে থাকা মুঠোফোন থেকে একজন পথচারী ফোন দেন। পরে ফোন পেয়ে ঘটনা স্থলে যাই। দেখি তিনি রাজলক্ষ্মী মার্কেটের সামনে অচেতন অবস্থায় পড়ে আছেন। পড়ে দ্রুত তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।


তিনি আরো বলেন, বিভিন্ন গার্মেন্টস থেকে প্রায় তিন লাখ টাকা তুলেছিলেন তিনি। টাকাগুলো একটি ব্যাগে ছিল। পরে বাসে করে রাজলক্ষ্মী মার্কেটে অফিসে আসার কথা ছিল। ধারণা করা হচ্ছে, অজ্ঞান পার্টির সদস্যরা তাকে চেতনানাশক কিছু খাইয়ে তার কাছে থাকা টাকার ব্যাগ নিয়ে কেটে পরে প্রতারক চক্রের সদস্যরা।


ঢাকা পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ইমরান হোসেন নামে এক বায়িং হাউজ কর্মকর্তাকে ঢামেকে নিয়ে আসলে তাকে স্টোমাক-ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেওয়া হয়েছে।


বিবার্তা/বুলবুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com