সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ ৬ দিন
প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ১৩:৩২
সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ ৬ দিন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আজ থেকে টানা ছয়দিন আমদানি-রফতানি বন্ধ থাকবে। তবে সরকারি ছুটি ছাড়া বন্দরের অভ্যন্তরীণ কার্যক্রম চালু থাকবে।


শনিবার (১ অক্টোবর) সকালে স্থলবন্দর কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন।


সোনামসজিদ সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ জানান, আজ থেকে শুরু হওয়া হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এবং দুর্গাপূজা নির্বিঘ্নে উদযাপনের জন্য ভারতের মোহদীপুর এক্সপোর্টস অ্যান্ড কাস্টমস ক্লিয়ারিং এজেন্ট অ্যাসোসিয়েশন একটি চিঠি দিয়ে আজ থেকে আগামী ৬ অক্টোবর পর্যন্ত সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ থাকবে বলে জানিয়েছে।


আগামী ৭ অক্টোবর থেকে আবারও বন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম চালু হবে। তবে পানামা পোর্ট লিংক লিমিটেডের অভ্যন্তরে যেসব ভারতীয় পণ্যবোঝাই গাড়ি অবস্থান করবে, সেসব গাড়ি খালাসের বিষয়ে নিজ নিজ সিএন্ডএফ কার্যক্রম স্বাভাবিক থাকবে।


পানামা পোর্ট লিংক লিমিটেডের পোর্ট ম্যানেজার মাইনুল ইসলাম জানান, দুর্গাপূজা উপলক্ষ্যে ভারতীয় ব্যবসায়ীরা ছয়দিন আমদানি-রফতানি বন্ধ ঘোষণা করেছেন। তবে সরকারি ছুটির দিন ছাড়া বন্দরের কার্যক্রম চালু থাকবে। এই সময়ে আমদানিকৃত পণ্য বন্দর থেকে খালাস নিতে পারবেন ব্যবসায়ীরা।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com