আত্রাইয়ে জনতার মুখোমুখি ইউপি চেয়ারম্যান
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:০১
আত্রাইয়ে জনতার মুখোমুখি ইউপি চেয়ারম্যান
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়নে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক এক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর, বুধবার বিকালে সমসপাড়া ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়।


নির্বাচনে দেয়া ইশতেহার বাস্তবায়ন করতে এবং ইউনিয়নকে ঢেলে সাজাতে জনসাধারণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ইউপি চেয়ারম্যান।


অনুষ্ঠানে জনসাধারণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ঢাকা উত্তর মহানগর জাতীয় শ্রমীকলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খাঁন।


অত্র ইউনিয়বাসীর আয়োজনে অনুষ্ঠিত মুখোমুখি অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন গ্রামের জনসাধারণ তাদের সমস্যার কথা তুলে ধরেন এবং চেয়ারম্যান তোফাজ্জল হোসেন সে সমস্যাগুলো সমাধানের আশ্বাস দেন।



এছাড়া ভিজিডি, ভিজিএফসহ ইউনিয়ন পরিষদের আওতায় বিভিন্ন সেবাগুলো যথা সময়ে সম্পন্ন করা হচ্ছে বলে জানান তিনি। অত্র ইউনিয়নকে ঢেলে সাজাতে ও এলাকার উন্নয়নকে আরো বেগবান করতে এবং মাদক সন্ত্রাস, বাল্য বিবাহ মুক্ত করতে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিষদের সদস্য/সদস্যাবৃন্দ এবং ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বিধু ভূষন দাশ, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শিপন, দপ্তর সম্পাদক মকবুল হোসেন শেখ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রবিউল ইসলাম রুবেল, বিশা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান মানিক, সাবেক ছাত্র নেতা গোলাম সাকলাইন মিলন, ভাঙ্গাজাঙ্গাল বাজার বণিক সমিতির সভাপতি মাহাবুব ইসলাম মিলন প্রমুখ।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com