উলিপুরে প্রতিষ্ঠানে ঢুকে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা লুটের অভিযোগ
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ২২:২০
উলিপুরে প্রতিষ্ঠানে ঢুকে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা লুটের অভিযোগ
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের উলিপুরে এক ভূষি ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে কতিপয় দুর্বৃত্ত ব্যবসায়ীকে পিটিয়ে জখম করে ক্যাশবাক্স ভেঙ্গে ২ লাখ ৭৫ হাজার টাকা লুটের অভিযোগ উঠেছে ।


ঘটনাটি ঘটেছে গত (২২ সেপ্টেম্বর) সন্ধায় উলিপুর উপজেলা সদরের কেরামত উল্যাহ মার্কেট এর পূর্ব দিকের মুন স্টোরে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।


এ ঘটনায় উলিপুর থানায় লিখিত অভিযোগ করা হলেও শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধা ৭টায় রিপোর্টটি লিখা পর্যন্ত কাউকে আটক করা হয়নি বলে জানা গেছে। ব্যবসায়ী টিপু বর্তমানে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।


অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের বাসিন্দা আব্দুস সাত্তারের পুত্র গো-খাদ্য ও ওষুধ ব্যবসায়ী হামিদুর রহমান টিপু (৩৮) প্রতিদিনের মত তার ব্যবসাপ্রতিষ্ঠানে অবস্থান করছিলেন। এদিন রাত ৯টার দিকে উলিপুর মধ্য বাজারের ভূষি, চাল ও কাপড় ব্যবসায়ী ফেলু পালের পুত্র ভজন পালের নেতৃত্বে কতিপয় দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে টিপুর দোকানে ঢুকে তার ওপর হামলে পড়ে এবং তাকে পিটিয়ে জখম করে। এসময় আহত টিপুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।


এ ঘটনায় ওইদিন রাতে ব্যবসায়ী টিপুর বড় ভাই উলিপুর থানায় একটি এজাহার দায়ের করেন। টিপুর অভিযোগ, হামলাকারীরা ক্যাশবাক্স ভেঙ্গে ২ লাখ ৭৫ হাজার টাকা লুট করেছে।


উলিপুর বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মায়নুল ইসলাম দুলুর সাথে কথা হলে তিনি জানান, এটা দুঃখজনক ঘটনা। আমরা এখন দায়িত্বে না থাকায় কোনো পদক্ষেপ নিতে পারছি না।


ব্যবসায়ীদের একটি সূত্র জানিয়েছে, ব্যবসায়িক দ্বন্দ্বের কারণেই এই অপ্রীতিকর ঘটনা ঘটানো হয়েছে। এদিকে, ব্যবসা প্রতিষ্ঠানে হামলার তীব্র নিন্দা জানিয়েছে বণিক সমিতি।


উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/সেলিম/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com