নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু
প্রকাশ : ১৮ আগস্ট ২০২২, ২১:৩১
নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সেনবাগে ভবন নির্মাণের জন্য মাটি পরীক্ষার সময় বিদ্যুতায়িত হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরেক নির্মাণ শ্রমিক।


বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ছমির মুন্সিরহাট হাজী তবারক আলী সুপার মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভৌলা গ্রামের মৃত আ. কাশেমের ছেলে নজরুল ইসলাম (৪৫) ও নেত্রকোণার পূর্বধলা উপজেলার আইগ্যা ইউনিয়নের বাইদ্দা গ্রামের বাসিন্দা সবুজ (৪২)। আহত বাচ্চু মিয়া (৫৫) একই ইউনিয়নের মৃত ইমতিয়াজ আলী।


জানা গেছে, আজ দুপুরে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ছমির মুন্সিরহাট এলাকার আয়েশা সিদ্দিকি বালিকা মাদরাসার ৫তলা ভবন নির্মাণের জন্য মাটি পরীক্ষার কাজ চলছিল। এসময় বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসে একটি স্টিলের পাইপ। এতে সবুজ-নজরুল পাইপের ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সহকর্মীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সবুজ-নজরুলকে মৃত বলে ঘোষণা করেন। আহত সুজন মিয়ার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।


সেনবাগ থানার ওসি মো. ইকবাল হোসেন পাটওয়ারী বলেন, বিদ্যুতায়িত হয়ে দুইজন নিহত ও একজন আহতের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com