রান্নায় ব্যস্ত মা, পুকুরে ডুবে প্রাণ গেলো শিশু কন্যার
প্রকাশ : ১৩ আগস্ট ২০২২, ০০:১৪
রান্নায় ব্যস্ত মা, পুকুরে ডুবে প্রাণ গেলো শিশু কন্যার
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটের ক্ষেতলালে পুকুরের পানিতে পড়ে আয়েশা খাতুন নামের দুই বছরের এক শিশু কন্যার মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ আগস্ট) সকাল নয়টায় উপজেলার সমন্তাহার গ্রামে একটি পুকুরে পানিতে পড়ে শিশুটির মৃত্যু হয়।


এঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) হয়েছে। পুলিশ শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


মৃত শিশু আয়েশা খাতুন আক্কেলপুর উপজেলার চকবিলা আব্দুল মজিদের কন্যা। মায়ের সঙ্গে শিশুটি তার নানা বাড়িতে থাকতো।


ক্ষেতলাল থানা-পুলিশ ও পারিবারিক সূত্র জানা গেছে, শিশু আয়েশা খাতুনের বাবা আব্দুল মজিদের সঙ্গে তার মায়ের দাম্পত্য কলহ চলছে। প্রায় সাত মাস আগে শিশু আয়েশা খাতুনকে সঙ্গে নিয়ে তার মা বাবার বাড়ি ক্ষেতলাল উপজেলার সমন্তাহার গ্রামে চলে আসেন। শুক্রবার সকাল সাড়ে আটটার পর শিশুটি খেলতে বের হয়। তখন শিশুটির মা বাড়িতে রান্নার কাজে ব্যস্ত হয়ে পড়েন। সকাল নয়টার দিকে আট বছরের এক ছেলে পুকুরের পাড় দিয়ে যাওয়ার সময় পানিতে শিশু আয়েশাকে ভাসতে দেখে। তখন দৌড়ে গিয়ে লোকজনদের খবর দেয়। আয়েশার স্বজনেরা এসে পুকুর থেকে আয়েশাকে উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকেরা আয়েশাকে মৃত ঘোষণা করে।


ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আতিকুর রহমান বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই শিশু আয়েশার মৃত্যু হয়েছে।


ক্ষেতলাল থানার ওসি রওশন ইয়াজদানী বলেন, শিশুটির বাবা-মায়ের মধ্যে দাম্পত্য কলহ চলছে। শিশুটি নিয়ে তার মা বাবার বাড়িতে অবস্থান করছিলো। শিশুটি সকালে খেলার সময় পুকুরে পানিতে মারা গেছে। এঘটনায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com