ঈদে মহাসড়কে কোনো যানজট হবে না: পরিবহন সচিব
প্রকাশ : ০২ জুলাই ২০২২, ২২:৪৮
ঈদে মহাসড়কে কোনো যানজট হবে না: পরিবহন সচিব
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী বলেছেন, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গত ঈদের মতো আসন্ন ঈদে মহাসড়কে কোনো যানজট হবে না। নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারবে ঘরমুখো মানুষ।


শনিবার (২ জুলাই) বিকেলে টাঙ্গাইলে জেলা প্রশাসকের সভাকক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আমিন উল্লাহ নুরী জানান, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সড়ক বিভাগ, সাসেক, বিআরটিএ, পৌরসভা, মালিক ও শ্রমিক সমিতিসহ সংশ্লিষ্ট সকলেই মহাসড়কে নিবিঘ্নে চলাচল নিশ্চিতে দায়িত্ব পালন করবে।


জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি’র (বিআরটিএ) চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার, সড়ক ও জনপথ অধিদফতরের প্রধান প্রকৌশলী একেএম মনির হোসেন পাঠান, জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আলিউল হোসেন, বিআরটিএ সহকারী পরিচালক মোতালেব হোসেন, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেনসহ অন্যরা।


সভায় ঈদে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের যানজটের কারণ ও এর প্রতিকার বিষয়ে আলোচনা করা হয়। এছাড়া দুর্ঘটনা রোধে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানানো হয়।


বিবার্তা/তোফাজ্জল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com