শেয়ালের কামড়ে ২৫ কৃষক আহত
প্রকাশ : ২৮ জুন ২০২২, ১৪:১৩
শেয়ালের কামড়ে ২৫ কৃষক আহত
প্রতীকী ছবি
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেয়ালের কামড়ে রাজশাহীর বাগমারায় অন্তত ২৫ জন কৃষক আহত হয়েছেন। মঙ্গলবার (২৮ জুন) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুরে এ ঘটনা ঘটে।


আহতদের মধ্যে চারজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে। এদের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। তারা হলেন, লোকমান আলী ও আফসার মৌলভী।


আহত হাবিবুর রহমান, আব্দুল মান্নান, নাঈম হোসেন, মকবুল হোসেন, আইনাল হক, আব্দুস সালাম, কাশেম আলী, রফিকুল ইসলাম, আব্দুল গফুর ও আজিজুল ইসলামকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্র থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা বলেন, ভোরে একজন কৃষক বরজে পানপাতা সংগ্রহ করতে গিয়েছিলেন। এ সময় তিনি একদল শেয়ালের আক্রমণের মুখে পড়েন। ওই কৃষককে রক্ষায় অন্য কৃষকরা এগিয়ে আসেন। তারাও শেয়ালের আক্রমণের মুখে পড়েন। সব মিলিয়ে ২৫ জন আহত হয়েছেন। পরে তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয়। সেখানে ভ্যাকসিন না থাকায় চারজনকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর একটি শেয়ালকে পিটিয়ে মেরেছেন স্থানীয়রা।


রাজশাহীর সিভিল সার্জন ডা. আবু সাঈদ মোহাম্মদ ফারুক জানান, ১৮ জন আহত হওয়ার খবর পেয়েছি। এর মধ্যে চারজনকে ভ্যাকসিন দেওয়ার জন্য রামেক হাসপাতালে আনা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com