গাড়ি থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, গ্রেফতার ১
প্রকাশ : ২৯ মে ২০২২, ০৯:১৮
গাড়ি থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, গ্রেফতার ১
গ্রেফতারকৃত বিকাশ চন্দ্র বিশ্বাস
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গাড়ি চালককে মারপিট করে এক নারীকে (৪০) তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী নারীর ভাই অজ্ঞাতনামা ৩ জনকে আসামি করে মদন থানায় একটি মামলা করেছেন। পরে পুলিশ বিকাশ চন্দ্র বিশ্বাস (৩৭) নামের এক যুবককে শনিবার (২৮ মে) রাতে গ্রেফতার করেছে।


গ্রেফতারকৃত বিকাশ চন্দ্র বিশ্বাস উপজেলার কাইটাইল ইউনিয়ের বাররী গ্রামের সাধন চন্দ্র বিশ্বাসের ছেলে।


এর আগে শুক্রবার (২৭ মে) সন্ধ্যায় মদন-কেন্দুয়া সড়কের কাইটাইল ইউনিয়নের বাররী নামক স্থানে এ ঘটনা ঘটে।


জানা যায়, শুক্রবার সন্ধ্যায় মদন পৌর সদর থেকে কেন্দুয়া উপজেলায় আত্মীয় বাড়িতে যাওযার জন্য একটি ইজিবাইক যোগে রওনা হয় ভুক্তভোগী ওই নারী। পথে বাররী নামক স্থানে যাত্রীবেশে ওই ইজিবাইকে ওঠে তিন বখাটে যুবক। বাররী বাজারের পাশে রাস্তার ফাঁকা জায়গায় চালককে মারপিট করে ওই নারীকে তুলে নিয়ে যায় বখাটেরা।


পরে রাস্তার পাশের একটি নির্জন স্থানে এক বখাটে যুবক ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে অন্য দুইজন যুবক ধর্ষণে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। এ ঘটনায় রাতেই ভুক্তভোগী নারীর ভাই অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেন।


ইজিবাইক চালকের সহযোগিতায় বিকাশ চন্দ্র বিশ্বাস এই ঘটনা ঘটিয়েছে বলে নিশ্চিত হয়েছে পুলিশ। পরে সন্ধ্যায় বাররী গ্রাম থেকে বিকাশ চন্দ্র বিশ্বাসকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ।


মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, ভুক্তভোগী নারীর ভাইয়ের অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। এ মামলায় অজ্ঞাতনামা তিন যুবককে আসমি করা হয়েছে। ইজি বাইক চালকের তথ্যের ভিত্তিতে বিকাশ নামের এক যুবককে শনিবার রাতে গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়েছে। বাকী আসামিদের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com