বান্দরবানে পর্যটকবাহী মাইক্রোবাস খাদে পড়ে নিহত ২
প্রকাশ : ২৬ মে ২০২২, ১২:৩৩
বান্দরবানে পর্যটকবাহী মাইক্রোবাস খাদে পড়ে নিহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বান্দরবানের থানচিতে পর্যটকবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এদুর্ঘটনায় আহত হয়েছে আরো ৮ জন। বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী।


নিহতদের মধ্যে একজন হলেন হামিদুল ইসলাম। অপরজনের নাম নিশ্চিত হওয়া যায়নি। আহতরা হলেন- বুয়েট নিরাপত্তা শাখার কর্মচারী ওয়াহিদ, জয়নাল, মিলন, মঞ্জুর, রাজিব, আব্দুল মালেক এবং চালক ফারুক।


আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয় সূত্রে জানা যায়, থানচি উপজেলার জীবননগর ঢালুতে পর্যটকবাহী একটি কালো রঙের এক্সনোয়া গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক পর্যটকের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যায়। এ সময় আরও আটজন পর্যটক আহত হয়েছেন। আহত পাঁচজনকে থানচি এবং বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের উদ্ধারে কাজ করছে বিজিবি ও স্থানীয়রা।


আহত পর্যটক মো. ওয়াহিদ বলেন, ঢাকা থেকে আমরা বান্দরবান বেড়াতে এসেছিলাম। থানচিতে যাওয়ার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে। গাড়িতে চালকসহ আমরা ৯ জন ছিলাম।


ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার এএসআই সত্যব্রত চাকমা বলেন, পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে ঘটনাস্থলেই এক পর্যটকের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যায়। এ সময় আট পর্যটক আহত হয়েছেন।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com