দুস্থদের মাঝে সামাজিক সংগঠন ‘আলোরঝলক’র শীতবস্ত্র বিতরণ
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২২, ০০:২০
দুস্থদের মাঝে সামাজিক সংগঠন ‘আলোরঝলক’র শীতবস্ত্র বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রতি বছরের মতো এবারও তীব্র শীত আর ঠাণ্ডা বাতাসে কাবু নিন্মআয়ের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘আলোরঝলক’।


শুক্রবার (২৮ জানুয়ারি) কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার ঐতিহ্যবাহী মসুয়া ইউনিয়নের বৈরাগীর চর হাইস্কুল মাঠে প্রায় চার শতাধিক গরীব-দুস্থ মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।


এ সময় সংগঠনের নেতাকর্মীরা বলেন, গ্রামের নিন্ম ও অসহায় কৃষকদের পাশে প্রতি বছরের মতো এবারো সাধ্যমতো কম্বল বিতরণ করা হয়েছে। প্রচন্ড শীত আর কুয়াশায় গরীব মানুষরা কষ্টে জীবন-যাপন করেন। তাদের পাশে দাড়াতে পেরে আমরা অনেকটাই উৎফুল্ল-আনন্দিত। মূলত শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে ‘আলোরঝলক’র মাধ্যমে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি।


সংগঠনের সভাপতি ও সোনালী ব্যাংক লিমিটেডের কটিয়াদী বাজার শাখার প্রিন্সিপাল অফিসার জাকির হোসেন’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাজহারুল হক জাকির মাষ্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কটিয়াদী পৌর মেয়র শওকত উসমান শুক্কুর আলী।


কম্বল বিতরণের উদ্বোধন করেন বিশিষ্ট্য সমাজ সেবক এ এন এম রেজাউল করিম রুমী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সী আবদুল হেকিম কারিগরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এ কে এম ফজলুল হক জোয়ারদার আলমগীর, মসুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, বৈরাগীর চর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম বোরহান উদ্দিন, সোনালী ব্যাংকের অফিসার কামরুল ইসলাম কিবর, সংগঠনের সিনিয়র সহসভাপতি সফিকুল ইসলাম মাষ্টার, ডা. কফিল উদ্দিন ও সংগঠনের সাবেক সভাপতি কবির উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন আব্দুল কাদির সবুজ, রফিকুল ইসলাম রবি, ডাঃ হারুন অর রশিদ, নিশাদ মিয়া,আব্দুল কাইয়ুম, আব্দুল্লাহ আল হাদী, ইলিয়াস হোসেন, হোসেন মিয়া, মোস্তফা মিয়াসহ সংগঠনের নেতৃবৃন্দ।


বিবার্তা/জাহিদ বিপ্লব/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com