রেললাইন পার হতে গিয়ে প্রাণ হারালেন এক নারী
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ০৮:২২
রেললাইন পার হতে গিয়ে প্রাণ হারালেন এক নারী
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের রেলগেইট এলাকায় রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় সালমা আখতার (২৫) নামের এক নারী নিহত হয়েছেন।


বুধবার (২৬ জানুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে কলেজপাড়া রেলগেইটে এ দুর্ঘটনাটি ঘটে।


নিহত সালমা আখতার কোম্পানিগঞ্জ উপজেলার তুল্লা এলাকার সাদ্দাম মিয়ার স্ত্রী। সাদ্দাম স্ত্রী-সন্তান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মধ্যপাড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন।


প্রতক্ষদর্শীরা সাইফুল ইসলাম বিপুল জানান, তারা কয়েকজন বন্ধু শহরের রেলগেইট এলাকার একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় রাত ৯ টার দিকে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি রেলক্রসিং অতিক্রম করার সময় সালমা আক্তার নামে ওই এক নারী রেলক্রসিং অমান্য করে রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় গুরুত্বর আহত হন।


পরে তারা গুরুত্বর আহত ওই নারীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। সেখানে হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সার্জারি বিভাগে ভর্তি দেয়। এর কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক ডা. সোলাইমান মিয়া বলেন, গুরুত্বর আহত অবস্থায় এক নারীকে হাসপাতালের আনা হয়। তার অবস্থা সংকটাপন্ন ছিল। তখন তাকে সার্জারি বিভাগে ভর্তি দেয়া হয়। সেখানে তিনি মারা যান। তার মাথায় গুরুত্বর আঘাত ছিলো। অতিরিক্ত রক্তরক্ষণের কারণে তিনি মারা যান।


ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশের শহর ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন আনোয়ার জানান, ট্রেনের ধাক্কা লেগে আহত অবস্থায় হাসপাতালে এক নারী নিহত হয়েছেন। নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি ক্ষতিয়ে দেখার কথাও জানান তিনি।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com