ছদ্মবেশ ধারণ করা বাউল হেলাল কারাগারে
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ০০:১৭
ছদ্মবেশ ধারণ করা বাউল হেলাল কারাগারে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিজেকে আড়াল করতে ছদ্মবেশ ধারণ করা বগুড়ার একাধিক হত্যা মামলার আসামি হেলাল হোসেনকে ঢাকা থেকে বগুড়ায় এনে থানায় হস্তান্তরের পর আদালতে তোলা হয়। এর পর আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


র‌্যাব-১২ বগুড়ার পক্ষ থেকে শুক্রবার সকাল সাড়ে ১০টায় হেলালকে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়। এর পর তাকে হাজির করা হয় বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিস্কৃতি হাগিদকের আদালতে।
বগুড়ার কোর্ট ইনস্পেক্টর সুব্রত কুমার জানান, আদালত তাকে কাস্টডি পরোয়ানা মূলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর পরই তাকে ওই আদালতের দোতলায় হাজত খানায় পাঠানো হয়। সেখানে তার সঙ্গে দেখা করতে গেছেন ছেলে হেদায়েতুল ইসলাম শিমুল, মা বিলকিস বেওয়াসহ নিকট আত্মীয়রা।


বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হবে।


বাবাকে দেখতে আসা হেলালের ছেলে শিমুল জানান, তার জন্ম ২০০২ সালের এপ্রিলে। তার বয়স যখন ৮ থেকে ৯ বছর তখন শেষবার তার বাবাকে দেখেছিলেন। তারপর আর দেখেননি। তবে কয়েকদিন ধরে তার বাবাকে টেলিভিশনে দেখানো হচ্ছে বলে তাকে জানানো হয়।


শিমুল বলেন, ‘আব্বাকে এখনও সরাসরি দেখিনি। এ কয়েকদিন শুধু টেলিভিশনেই তাকে দেখেছি। তা ছাড়া আব্বার কোনো স্মৃতিও আমার কাছে নেই।’


শহরের ফুলবাড়ী কারিগরপাড়া বাসিন্দা হেলাল। হেলালের মা বিলকিস বেওয়া জানান, বহু বছর হলো তার ছেলের সঙ্গে তার কোনো দেখা নেই। সর্বশেষ কবে দেখা হয়েছে সেটিও তিনি মনে করতে পারছেন না।


হাজতখানায় সাংবাদিক পরিচয়ে কথা বলতে গেলে হেলাল জানান, তিনি ২০১৫ সালে চুরির একটি মামলায় জামিন নিয়ে বগুড়া ছেড়েছেন। দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন কাজ করে তিনি জীবিকা নির্বাহ করতেন। মাহমুদুল হাসান বিদ্যুৎ হত্যা মামলা ছাড়া তার আর কোনো মামলা নেই।


বগুড়া শহরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তিনটি হত্যার ঘটনায় দায়ের করা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি হেলাল হোসেন ওরফে সেলিম ফকির ওরফে বাউল সেলিম (৪৫)। এর পর থেকে নিজেকে আড়াল করতে ২০ বছর ধরে বাউল ছদ্মবেশে ঘুরে বেড়াতেন বিভিন্ন জেলায়। বুধবার কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশন থেকে হেলালকে গ্রেফতার করে র‌্যাব।



বিবার্তা/খলিল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com