শিরোনাম
রামেক হাসপাতালে করোনায় নারীর মৃত্যু
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২১, ১০:০৫
রামেক হাসপাতালে করোনায় নারীর মৃত্যু
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনা সংক্রমণে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক নারী মারা গেছেন।


বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মারা যান তিনি। মারা যাওয়া ওই নারী চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা। করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালের ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি।


তথ্যটি নিশ্চিত করে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে একজন নারী মারা গেছেন। তার বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে। করোনা সংক্রমণ নিয় তিনি হাসপাতালের ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়েছে।


এদিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৩১ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিলো ৩২।


বর্তমানে রাজশাহীর ১৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নওগাঁর ৫ জন, নাটোরের ৩ জন, পাবনার একজন এবং ঢাকার একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।


হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১১ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১০ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ১০ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৩ জন রোগী।


এর আগে বুধবার রামেক হাসপাতাল ল্যাবে ৫৭ জনের করোনার নমুনা পরীক্ষা হয়েছে। রাজশাহী জেলার দুজনের নমুনায় করোনা ধরা পড়েছে। পরীক্ষার অনুপাতে সংক্রমণের হার দশমিক ৮২ শতাংশ।


একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এতে কারো নমুনায় করোনা ধরা পড়েনি।


বিবার্তা/বাবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com