শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে ইজিবাইকচালক আহত
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ১৭:৪১
শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে ইজিবাইকচালক আহত
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইকচালক আহত হয়েছেন। সোমবার (৬ ডিসেম্বর) রাত ১১টার দিকে উপজেলার কালিঘাট রোডস্থ টমটম স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আহত চালক কামরুল মিয়া (২৫) উপজেলার গাজীপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।


এ ঘটনায় আটক ২ আরোহীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। আটককৃত ব্যক্তিরা হলেন- দানিয়েল বৈরাগী হিমেল (২২) ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার কাউতলী রোড এলাকার বাসিন্দা। সে শ্রীমঙ্গল শহরের একটি ভিআইপি হোটেলে শেফের কাজ করে। অপরজন সরকার তানজিলা আহমেদ (২০) গাজীপুরের টঙ্গী থানার আনার কলি রোডের বাসিন্দা। উভয়ই বর্তমানে শ্রীমঙ্গল শহরের সোনা মিয়া রোড (গদার বাজার) এলাকার একটি বাসায় ভাড়া থাকেন।


প্রত্যক্ষদর্শীরা জানায়, ফুলছড়া চা বাগানের কাটাবট নামকস্থান থেকে শ্রীমঙ্গল শহরে আসার জন্য ইজিবাইকে ওই দুই আরোহী ওঠেন। কালিঘাট রোডস্থ ইজিবাইক স্ট্যান্ডের সামনে আসার পর ভাড়া নিয়ে ইজিবাইক আরোহীদের সঙ্গে চালকের কথা কাটাকাটি ও ধস্তাধস্তি হয়। একপর্যায়ে তানজিলা আহমেদ ব্যাগ থেকে ছুরি বের করে হিমেলকে দিলে সে চালককে ছুরিকাঘাত করে। তখন ঘটনাস্থলে থাকা অন্য চালকরা তাদেরকে আটক করে পুলিশে দেয়।


আহত চালকের অবস্থার অবনতি হলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে সিলেটে স্থানান্তর করা হয়। এ ঘটনায় আহত চালকের মা সাহেনা বেগম বাদি হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন।


শ্রীমঙ্গল থানার অফিসার ওসি হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২ জনকে থানায় নিয়ে আসে পুলিশ। এ বিষয়ে থানায় একটি মামলা করা হয়েছে।


বিবার্তা/কাউছার/ফরিদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com