শিরোনাম
রামেকে করোনার উপসর্গ নিয়ে আরো ৪ জনের মৃত্যু
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ১৪:৫৬
রামেকে করোনার উপসর্গ নিয়ে আরো ৪ জনের মৃত্যু
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চারজন মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার (০৬ ডিসেম্বর) সকাল ৯টা থেকে মঙ্গলবার (০৭ ডিসেম্বর) সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে তারা মারা যান।


এদের মধ্যে তিনজনের বাড়ি রাজশাহী জেলায়। অন্যজনের বাড়ি পাবনায়। রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যায়নি। তবে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) ও ২৯/৩০ নম্বর ওয়ার্ডে দুজনমহ মোট তিনজন মারা গেছেন। এদের মধ্যে তিনজনই নারী। অন্যজন পুরুষ। যাদের দুজনের বয়স ষাটোর্ধ্ব। এ ছাড়া একজনের বয়স ৫১-৬০ বছর এবং একজন ২১-৩০ বছর বয়সী।


এদিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৩১ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৩১ জন। বর্তমানে রাজশাহীর ১৫ জন, চাঁপাইনবাবগঞ্জের পাঁচজন, নওগাঁর পাঁচজন, নাটোরের দুজন, পাবনার তিনজন এবং ঢাকার একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।


হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন আটজন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৩ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ১০ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন চারজন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন চারজন।


এদিকে সোমবার রামেক হাসপাতাল এবং রামেক ল্যাবে করোনার নমুনা পরীক্ষা হয়নি। ফলে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণের হার জানা যায়নি।


বিাবর্তা/বাবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com