শিরোনাম
সিরাজগঞ্জে মা-ছেলেসহ ৩ জনের গেলো প্রাণ
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২১, ০৯:১৪
সিরাজগঞ্জে মা-ছেলেসহ ৩ জনের গেলো প্রাণ
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের মহাসড়কে ট্রাকচাপায় অটোভ্যানে থাকা মা-ছেলে এবং বাস-ট্রাক্টরের সংঘর্ষে ট্রাক্টরে থাকা একজন নিহত হয়েছেন। এ দুটি পৃথক দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো আটজন।


রবিবার (১৭ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের নলকা মোড় এলাকায় এবং সাড়ে ৭টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের খালকুলা ৫নং সেতু এলাকায় এই দুটি দুর্ঘটনা ঘটে।


বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক আব্দুল মজিদ ও হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকী।


ট্রাকচাপায় নিহত দুজন হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার মাসিমপুর মহল্লার নাসির উদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) ও ছেলে নয়ন (২২)। তবে অন্য দুর্ঘটনায় নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ।


বঙ্গবন্ধু পশ্চিম থানার উপ-পরিদর্শক আব্দুল মজিদ জানান, রাত পৌনে ৮টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার নলকা সেতু এলাকায় যাত্রী নিয়ে ব্যাটারিচালিত একটি অটোভ্যান রাস্তা পার হওয়ার সময় বিকল হয়ে পড়ে। এ সময় দ্রুতগামী একটি ট্রাক অটোভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।


এতে ঘটনাস্থলেই সিরাজগঞ্জ পৌর এলাকার মাসিমপুর মহল্লার নাসির উদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) ও ছেলে নয়ন (২২) নিহত হয় এবং আহত হয় মেয়ে ইসরাত জাহান। খবর পেয়ে পুলিশ হতাহতের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়।


হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকী জানান, ঢাকা থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলসের একটি বাসের সঙ্গে রাস্তা মেরামতের কাজে ব্যবহৃত একটি ট্রাক্টরের মহাসড়কের খালকুলা ৫নং সেতু এলাকায় সংঘর্ষ হয়।


এসময় ট্রাক্টরে থাকা এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। বাসের অন্তত সাতজন যাত্রী আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। তবে নিহতের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com