শিরোনাম
খাগড়াছড়িতে অসহায় পরিবারকে যুবলীগের ঘর উপহার
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১৬:৩৩
খাগড়াছড়িতে অসহায় পরিবারকে যুবলীগের ঘর উপহার
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আশ্রয়ণ কর্মসূচির উদ্বোধনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে অসহায় পরিবারকে ঘর উপহার দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।


রবিবার (১৭ অক্টোবর) দুপুরে খাগড়াছড়ি জেলার কমলছড়ি পাইলটপাড়া এলাকায় ঘরের চাবি হস্থান্তর করা হয়।


ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে যুক্ত থেকে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরস ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল।


এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা যুবলীগ নেতা একেএম ইসমাইল হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা ও যুবলীগ নেতা মংরে মারমাসহ দলীয় নেতাকর্মীরা।


খাগড়াছড়ি জেলা যুবলীগের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে এই গৃহহীন পরিবারের হাতে ঘরের চাবি হস্থান্তর করে নেতারা বলেন, গৃহহীন কোন অসহায় মানুষ ঘরছাড়া থাকবে না। বাংলাদেশ বঙ্গবন্ধুর দেখা স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে যুবলীগ। সে সাথে প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে এই দেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। চলমান উন্নয়ন-অগ্রগতির ধারাবাহিকতায় মানুষের ভালোবাসায় এদেশ এগিয়ে যাবে বঙ্গবন্ধুর স্বপ্নের অভিষ্ঠ লক্ষে।


এর আগে কেন্দ্রীয়ভাবে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণসহ নানা কর্মসূচি পালন করা হয়।


বিবার্তা/মামুন/আশিক/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com